বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ বছর পূর্তিতে চুয়েটে আলোচনা সভা

15909201_610093562532123_2130894087_o

চুয়েটনিউজ২৪ ডেস্ক : বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ বছর পূর্তিতে চুয়েটে  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । চুয়েট ছাত্রলীগের আয়োজনে আজ বিকেলে কেন্দ্রীয় মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল আলম ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন চুয়েট ছাত্রকল্যান উপ পরিচালক  অধ্যাপক ড. জি এম সাদিকুল সাদিকুল ইসলাম ,বঙ্গবন্ধু হলের প্রভোষ্ট অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন , শহীদ  তারেক হুদা হলের  প্রভোষ্ট অধ্যাপক ড. মোঃ আবদুর রশীদ, শহীদ মোহাম্মদ শাহ্‌ হলের প্রভোষ্ট অধ্যাপক ড . মোঃ কামরুল ইসলাম এবং ড. কুদরত – ই -খুদা হলের প্রভোষ্ট অধ্যাপক ড . মোঃ শামসুল আরেফীন ।

আলোচনায় সভায় সভাপতিত্ব করেন চুয়েট ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশরাফ নাঈম এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  চুয়েট ছাত্রলীগের আহ্বায়ক কমিটির  কার্যনির্বাহী সদস্য  সৈয়দ ইমাম বাকের । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চুয়েট ছাত্রলীগ নেতা  মুনতাসির সারোয়ার ।

অনুষ্ঠানে উপাচার্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কথা স্মরণ করেন এবং বাংলাদেশ ছাত্রলীগের গৌরবময় অতীত এর কথা উল্ল্যেখ করেন । এছাড়াও তিনি ভবিষ্যতে মহৎ কার্যক্রমের মাধ্যমে  দেশ ও জাতিকে  সামনে এগিয়ে নেয়ার  জন্য ছাত্রলীগের নেতাদের প্রতি আহ্বান জানান ।