চুয়েট ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দুই সদস্য বিশিষ্ট আংশিক এই কমিটিতে সৈয়দ ইমাম বাকের সভাপতি এবং সাখাওয়াত হোসেন সম্রাট সাধারণ সম্পাদক মনোনিত হন।

আজ রবিবার সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস আর সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য প্রকাশিত হয়।

এক বছরের জন্য অনুমোদিত এই কমিটির সভাপতি সৈয়দ ইমাম বাকের বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সম্রাট বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটনের অনুসারী।

নতুন কমিটির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সম্রাট বলেন, বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর হাত শক্ত করতে চুয়েট ছাত্রলীগ কাজ করবে। পাশাপাশি মাদকমুক্ত চুয়েট ক্যাম্পাসে তৈরিতে নতুন কমিটির সভাপতির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।

নতুন কমিটির সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, মেধাবী ও যোগ্যদের সাথে নিয়ে তৃণমূল থেকে চুয়েট ছাত্রলীগকে সংগঠিত করাই এখন আমাদের প্রধান লক্ষ্য। কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রদান করা হবে। শিক্ষার্থীদের যেকোন ন্যায্য দাবি আদায়ে চুয়েট ছাত্রলীগ সবসময় পাশে থাকবে। এছাড়াও চুয়েট ছাত্রলীগের সামনের কর্মসূচীগুলোর সংবাদ প্রচারে তিনি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।