চুয়েটে আন্তঃহল ফুটবল টুর্নামেন্ট শুরু

এস এম মুয়ায হুসাইন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ক্রীড়া সংগঠন চুয়েট স্পোর্টস ক্লাব এর উদ্যোগে আন্তঃহল ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে । ২৭ জুলাই শনিবার বিকাল ৪ টায় কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হয় টুর্নামেন্টটি।

উদ্বোধনী দিনে দুইটি খেলা অনুষ্ঠিত হয়। দুইটি খেলার প্রথমটিতে শেখ রাসেল হল বনাম শহীদ তারেক হুদা হল এবং দ্বিতীয়টিতে ড. কুদরত ই খুদা হল বনাম বঙ্গবন্ধু হল মুখোমুখি হয়।

উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন শেখ রাসেল হলের প্রভোস্ট ড. মো. কামরুল হাসান , শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. আব্দুর রশিদ, ছাত্রকল্যাণ উপপরিচালক ও স্পোর্টস ক্লাবের মডারেটর হুমায়ুন কবির এবং স্পোর্টস ক্লাব মডারেটর ও শহীদ মোহাম্মদ শাহ হলের সহকারী প্রভোস্ট সানাউল রাব্বি ।

প্রথম ম্যাচে শেখ রাসেল হল ৩-০ গোলে জয় পায়। এতে শেখ রাসেল হলের পক্ষে আবির একটি ও আখের দুইটি গোল করেন। এছাড়া দ্বিতীয় ম্যাচে বঙ্গবন্ধু হল ৩-২ গোলে জয় পায়। এই ম্যাচে বঙ্গবন্ধু হলের পক্ষে ফয়সাল একটি ও সোয়াদ দুইটি করে গোল করেন এবং ড. কুদরত ই খুদা হলের পক্ষে আলমগীর ও সাকিব একটি করে গোল করেন।

টুর্নামেন্ট সম্পর্কে চুয়েট স্পোর্টস ক্লাবের সভাপতি সায়েফ আল হাসিব বলেন, ক্লাবের অন্যান্য আয়োজনের মত আন্তঃহল ফুটবল টুর্নামেন্টও ক্যাম্পাসে একটি সুদৃঢ় এবং টেকসই স্পোর্টিং কালচার সৃষ্টিতে ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি আমরা।

টুর্নামেন্টে চুয়েটের পাঁচটি হল অংশগ্রহণ করে। প্রায় দীর্ঘ আট বছর পর চুয়েট স্পোর্টস ক্লাব এর প্রচেষ্টায় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হলো।

তারিখঃ ২৮/০৭/২০১৯