আই-ইইই চুয়েট শাখার নতুন কমিটি ঘোষণা

25485074_10212460232634995_1856658243_o-2

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ইনস্টিটিউট অব ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ার্স (আই-ইইই) চুয়েট শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেওয়া হয়।

নতুন কমিটিতে সংগঠনটির চেয়ার নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হামিদ হাসান আলভি এবং মহিলা বিষয়ক চেয়ার হয়েছেন একই বিভাগের মোসাম্মৎ সুমাইইয়া তরু। ভাইস চেয়ার নির্বাচিত হয়েছেন অনয় সাহা, মোঃ কাইসার রায়হান এবং ওয়ালিয়া ফারজানা।

এছাড়াও সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাহেদ মুরাদ সানি, মোহাম্মদ শাহরিয়ার আরেফিন এবং আফসানা রহমান মৌ।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, ইটিই বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আজাদ হোসাইন, ইইই বিভাগের সহকারী অধ্যাপক ইশতিয়াক রেজা এবং ইটিই বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।

নতুন কমিটির চেয়ার হামিদ হাসান আলভি চুয়েটনিউজ২৪ কে বলেন, আমাদের প্রথম লক্ষ্য হচ্ছে চুয়েটে গবেষণা ভিত্তিক সংগঠনগুলোর সাথে সমন্বয় করে চুয়েটের গবেষণাকে তরান্বিত করা। আই-ইইই যেহেতু একটি আন্তর্জাতিক সংগঠন তাই বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে চুয়েটের মেধাগুলোকে আমরা বিশ্বের দরবারে তুলে ধরার চেষ্টা করব।

তারিখঃ ১৭/১২/২০১৭ ইং