চুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটি

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির ২০২০-২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ২২ জানুয়ারি (বুধবার) বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে সকাল ১১ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে।

এতে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক সভাপতি এবং একই বিভাগের বিভাগের সহযোগী অধ্যাপক ড. সানাউল রাব্বি পাভেল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাচনে সহ-সভাপতি হিসেবে পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শ্যামল আচার্য্য,যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রাশিদুল হাসান উদয় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মোঃ নাজমুল ইসলাম  নির্বাচিত হন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এ.টি.এম. শাহজাহান, মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে এবং পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. স্বপন কুমার রায় সদস্য হিসেবে নির্বাচিত হন।

নির্বাচনে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার এবং অধ্যাপক ড. কাজী আফজালুর রহমান ও ড. মোহাম্মদ রুবাইয়াত তানভীর সহকারী নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন।

বিশ্ববিদ্যালয়ের ২৭৭ জন শিক্ষকের (ভোটার) মধ্যে ২০৮ জন সদস্য তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে মোট ৮টি শূন্য পদের ৪টিতে প্রার্থীরা ভোটাধিকার প্রয়োগ করে এবং বাকি ৪টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী নির্বাচিত হয়।