চুয়েটে সিলেট স্টুডেন্টস ফোরাম এর নতুন কমিটি ঘোষণা

চুয়েট নিউজ২৪ ডেস্কঃ

দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের একমাত্র প্রকৌশল বিদ্যাপীঠ হিসেবে পরিচিত পাহাড়ের বুক চিড়ে রাউজানের মাটিতে অবস্থিত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)। বিশ্ববিদ্যালয়ে রাজনৈতিক, অরাজনৈতিক, সাংস্কৃতিক, রোবট চর্চাসহ নানান সংগঠনের পাশাপাশি রয়েছে অঞ্চল ভিত্তিক বিভাগীয় কিংবা জেলা নিয়ে আঞ্চলিক সংগঠন। ভর্তি পরীক্ষার সময় ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের দিক নির্দেশনা দেওয়া থেকে শুরু করে ক্যাম্পাসে জাতীয় দিবস, ঐতিহ্যবাহী ছুটি গুলো এবং শিক্ষার্থীদের যাবতীয় হাসি-আড্ডা ও যাবতীয় সমস্যা সমাধান নিয়ে এসব সংগঠন কাজ করে থাকে।

গতকাল বৃহস্পতিবার (৩০ জুন) সিলেট স্টুডেন্টস ফোরাম অফ চুয়েট(এসএসএফ) এর ২০২১-২২ কার্যকরী কমিটির তালিকা ঘোষণা করা হয়েছে। ঐদিন সন্ধা ৭ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে সিলেট স্টুডেন্টস ফোরাম এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ৩৪ সদস্যবিশিষ্ট নতুন কার্য নির্বাহী কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি সৌরভ দেব এবং সাধারণ সম্পাদক পিয়াস দত্ত পুরকায়স্থ।

ঘোষিত কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের(‘১৭ ব্যাচ) পুরকৌশল বিভাগের আশেকুল ইসলাম এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পেয়েছে তড়িৎ কৌশল বিভাগের পার্থ প্রতিম দাস। এছাড়া সহ-সভাপতির দায়িত্ব পায় তড়িৎ কৌশল বিভাগের ফাতেমা ইসলাম তানিয়া এবং তড়িৎ ও যোগাযোগ কৌশল বিভাগের হাসান রহমান।
সিলেট স্টুডেন্ট ফোরামের উপদেষ্টা গণ সহ এ্যাসোসিয়েশনের সকল সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *