চুয়েট ভাষা ও সাহিত্য সংসদের নেতৃত্বে আলভী এবং তানিয়া

তাসনিয়া মাসিয়াতঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) “ভাষা ও সাহিত্য সংসদ, চুয়েট” সংগঠনটির বার্ষিক সাধারণ সভা  অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ ডিসেম্বর বিকেল ৫টায় অনুষ্ঠিত এই সভায় ২০২২-২০২৩ সেশনের কার্যকর কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি শাকিল আহমেদ ইকবাল এবং সাধারণ সম্পাদক অংকুর দাস অভি৷

নবনির্বাচিত কমিটিতে শোভরাত হাসান আলভিকে সভাপতি এবং ফাতেমা ইসলাম তানিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বার্ষিক এই সাধারণ সভায় উপস্থিত ছিলেন ভাষা ও সাহিত্য সংসদের অ্যাডভাইজার চুয়েট মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মাদ কামরুল হাসান । এছাড়া সংগঠনটির মডারেটর যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মাদ আমিনুল ইসলাম, মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মনোয়ার ওয়াদুদ হৃদয়, নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোহাম্মাদ মাসুম রানা প্রামাণিক উপস্থিত ছিলেন । তারা সংগঠনটির বিভিন্ন ইতিবাচক কাজ এবং ভবিষ্যৎ দিকনির্দেশনা তুলে ধরেন ।

২০২২-২০২৩ সেশনের পঁচিশ সদস্যবিশিষ্ট নতুন কার্যকর কমিটিতে সহ-সভাপতি পদে শাফকাত আর রুম্মান, ইয়াসিন আরাফাত তপু, শামীম শেখ ও মো. নাইমুল আনোয়ার মজুমদার নির্বাচিত হয়। সাংগঠনিক সম্পাদক পদে এজাজ আহমেদ তালুকদার, ইতমাম রুবায়েত আনান, হৃদয় সাহা মৃন্ময় ও ইনজামামুল হক। অর্থ সম্পাদক পদে পার্থ প্রতীম দাশ নির্বাচিত হয়েছেন।

পরিবর্তনের প্রত্যয়কে সামনে রেখে সংগঠনটি সুষ্ঠুভাবে পরিচালনার অঙ্গিকার ব্যাক্ত করেন নব-নির্বাচিত সভাপতি শোভরাত হাসান আলভী এবং সাধারণ সম্পাদক ফাতেমা ইসলাম তানিয়া ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *