এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার চুয়েটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সাঈদ চৌধুরীঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) আমেরিকান কনক্রিট ইনস্টিটিউট (এসিআই) স্টুডেন্ট চ্যাপ্টারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার চুয়েটের পুরকৌশল বিভাগের সভাকক্ষে এই সাধারণ সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডিন মো. মইনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ছাত্রকল্যাণ পরিচালক রেজাউল করিম, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান আসিফুল হক, এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার চুয়েটের অনুষদ উপদেষ্টা জি এম সাদিকুল ইসলাম। সভাপতিত্ব করেন এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার চুয়েটের সাবেক সভাপতি মোসাদ্দেক হামীম।

নব্য নির্বাচিত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের ‘১৮ ব্যাচের শিক্ষার্থী আবু জাফর গিফারী সাগর এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের তাসমিয়া রওনক ফেরদৌসী।

আবু জাফর গিফারী সাগর (বামে) এবং তাসমিয়া রওনক ফেরদৌসী (ডানে)

এছাড়া অনুষ্ঠানে চ্যাপ্টারের ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ২০২২-২৩ ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠানে কনক্রিট ফেস্ট ২০২২ প্রতিযোগিতায় বিজয়ী মোট ১২টি দলের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানে কনক্রিট প্রতিযোগিতার বিচারকমণ্ডলীদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নব্য সভাপতি জানান, এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার চুয়েটের সভাপতি নির্বাচিত হওয়ায় অত্যন্ত গর্বিতবোধ করছি। আমি এই চ্যাপ্টারের কার্যক্রম নিষ্ঠার সাথে করে যেতে চাই। চ্যাপ্টারের সকল সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতায় এই চ্যাপ্টারের কার্যক্রম দ্বারা বিশ্বের দরবারে চুয়েটকে সর্বোচ্চ উচ্চতায় স্থান দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *