You are currently viewing বঙ্গবন্ধু হল “বিজয় ব্যাডমিন্টন ” টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আরাফাত-নিবির

বঙ্গবন্ধু হল “বিজয় ব্যাডমিন্টন ” টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আরাফাত-নিবির

  • Post published:January 7, 2022
  • Post comments:0 Comments

মো. গোলাম রব্বানী 
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) বঙ্গবন্ধু হল প্রশাসন ও চুয়েট ছাত্রলীগের বঙ্গবন্ধু হল শাখার সার্বিক সহযোগিতায় আয়োজিত অন্তঃহল দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট “বিজয় ব্যাডমিন্টন ” এর ফাইনাল রাউন্ড খেলা শেষ হয়েছে। গত ৫ ডিসেম্বর (বুধবার) দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের সেমিফাইনাল পর সেদিন রাতেই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের একদলে আরাফাত-নিবির এবং অন্য দলে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সুমন-ফাহিম ফাইনাল ম্যাচের জন্য নিজেদের জায়গা গড়ে নেন এবং ফাইনাল খেলায় হাড্ডাহাড্ডি লড়াই চালিয়ে যান।
টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচে ২-১ সেটে আরাফাত টিম সুমনদের হারিয়ে জয় ছিনিয়ে নেয়।ম্যাচ শেষে বিজয়ী দল ও পর্যায়ক্রমে ২য়,৩য়দের মাঝে পুরস্কার তুলে দেন চুয়েটের ছাত্রকল্যাণ পরিষদের পরিচালক অধ্যাপক ড. রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু হলের প্রভোস্ট সৈয়দ মাসরুর আহম্মদ, ছাত্রকল্যাণ দপ্তরের উপ পরিচালক এ টি এম শাহজাহান ও সাইফুল ইসলাম সহ বঙ্গবন্ধু হলের সহকারী প্রভোস্ট মো. শাহজালাল মিশুক এবং অমিত ইমতিয়াজ। 
এর আগে গত ২৩ ডিসেম্বর বঙ্গবন্ধু হলের প্রভোস্ট সৈয়দ মাসরুর আহম্মদ উক্ত টুর্নামেন্টটির উদ্বোধন করেন। উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক ড. রেজাউল করিম।
টুর্নামেন্টে বঙ্গবন্ধু হলের ৩৬ টি দল অংশগ্রহণ করে । প্রত্যেক দলে দুইজন করে খেলোয়াড় নিয়ে ৭২ জন শিক্ষার্থী টুর্নামেন্ট এ অংশ নেয়।

Leave a Reply