প্রথমবারের মতো চুয়েট বিআইপি স্টুডেন্ট চ্যাপ্টারের কমিটি গঠন

মু. ফাহিম রেজাঃ
বাংলাদেশ ইনস্টিটিউট অফ প্লানার্স ( বি আই পি) প্রথমবারের মতো তাদের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) স্টুডেন্ট চ্যাপ্টারের কার্যকরী কমিটি ঘোষণা করেছে৷ গতকাল (শুক্রবার) ২০২৪ সালের জন্য তারা এই নতুন কমিটি ঘোষণা করে।

উক্ত কমিটিতে সম্পাদক হিসেবে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ ( ইউ আর পি) এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুর রহমান জিহাদ দায়িত্ব পালন করবে। এছাড়াও সাধারণ মেম্বার হিসেবে একই বর্ষের শিক্ষার্থী মো: আলী হাসান তুহিন এবং তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো মাহিম জামান দায়িত্ব পালন করবে।

নবনির্বাচিত সম্পাদক আব্দুর রহমান জিহাদ বলেন, ” প্রথমবারের মতো বিআইপি চট্রগ্রাম চ্যাপ্টারে অধীনে চুয়েট স্টুডেন্ট চ্যাপ্টার গঠন করা হয়েছে। ইনশাআল্লাহ সব শিক্ষক, এল্যামনাই এবং সকল ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে নগর পরিকল্পনাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।”

উল্লেখ্য, এই সংগঠনের প্রধান কাজ থাকবে চলমান প্ল্যানিং শিক্ষার্থীদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে কাজ করা। এছাড়াও প্রত্যেক প্ল্যানিং শিক্ষার্থীদের তাদের অজানা নানা তথ্য সহ এ্যালোমনাই দের সাথে দৃঢ় বন্ধন এবং প্ল্যানিং ক্ষেত্রে চাকরির নানা তথ্য ও বাইরের দেশে উচ্চশিক্ষা লাভে বিভিন্ন তথ্য সম্পর্কে অবগত হতে সহায়তা করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *