জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছে গ্রিন ফর পিস, চুয়েট

জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছে গ্রিন ফর পিস, চুয়েট

  • Post published:May 11, 2021

নাজমুল হাসান ফাহাদঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর একটি পরিবেশবাদী সংগঠন গ্রিন ফর পিস আগামী ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। Kahoot নামক একটি অ্যাপের মাধ্যমে তাদের এই কুইজ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

সংগঠনটির সভাপতি রজত কান্তি জানান ওয়ান রেজিস্ট্রেশন ওয়ান ট্রি এই স্লোগানকে উপজীব্য করে “প্রাকৃতিক পরিবেশ ও সাম্প্রতিক বাংলাদেশ” বিষয়ে  এই কুইজ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। এখানে যেকোনো পর্যায়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। ইতিমধ্যে প্রতিযোগিতার অনলাইন রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। এই প্রতিযোগিতায় জনপ্রতি রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। যার সম্পূর্ণটাই ব্যয় হবে বৃক্ষরোপণ কর্মসূচিতে।

এই ইভেন্টর সকল তথ্য ও বিস্তারিত নিচের লিংক এ পাওয়া যাবে।

ইভেন্ট লিংকে যেতে ক্লিক করুন

এছাড়া সংগঠনটির সভাপতি রজত কান্তি সূত্রধর চুয়েটনিউজ২৪.কম কে বলেন,এই করোনা পরিস্থিতিতে আমরা সুস্থ পৃথিবীর গুরুত্ব অনুধাবন করতে পারছি। তাই পৃথিবীকে আরেকটু সবুজে রাঙিয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমাদের সংগঠনের সকল সদস্য এই প্রোগ্রাম নিয়ে খুবই উচ্ছ্বসিত এবং তারা যথেষ্ট আগ্রহী।আশা করি সফল ভাবে আমরা এই অনুষ্ঠান সম্পন্ন করতে পারবো।

অনুষ্ঠানতি আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে আছেন গ্রিন ফর পিসের সহ-সভাপতি অংকুর দাস অভি এবং সদস্য মোঃ আয়াছ বিন আইয়ুব।

উল্লেখ্য এ আয়োজনে তাদের সহযোগী হিসেবে আছে চুয়েট ক্যারিয়ার ক্লাব। মিডিয়া পার্টনার চুয়েটনিউজ২৪.কম(cuetnews24.com এবং ফেসবুকে চুয়েটনিউজ২৪) এবং টাইটেল স্পন্সর k DOT CO(https://www.facebook.com/kdotco/)

তারিখঃ১১-০৫-২১