You are currently viewing উৎসব মূখর পরিবেশে শেষ হয়েছে RMA এর টেক ডে

উৎসব মূখর পরিবেশে শেষ হয়েছে RMA এর টেক ডে

  • Post published:December 25, 2021
  • Post comments:0 Comments

নাজমুল ফাহাদঃ
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) অন্যান্য কো-কারিকুলার সংগঠন রোবো মেকাট্রনিক্স এসোসিয়েশনের আয়োজিত টেক স্পার্ক ডে সম্পন্ন। গত ২৪ ডিসেম্বর (শুক্রবার) ক্যাম্পাসের বাস্কেটবল গ্রাউন্ডে দিবসটির মূল আনুষ্ঠানিকতা চলে।

দিন ব্যাপী দুটি প্রতিযোগিতা সফলভাবে আয়োজন করে সংগঠনটি। একটি হ্যাকাথন অপরটি রোবোসকার। হ্যাকাথনে চ্যাম্পিয়ন হয় মেকা স্কাভেঞ্জার, আর রানার্সআপ হয় কোডিং ওয়ারিয়র্স। অপর দিকে রোবোসকারে চ্যাম্পিয়ন হয় টি রেক্স, আর রানার্সআপ হয় টিম রোবো প্লাটুন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়৷ প্রায় ২৫ হাজার টাকা সমমানের পুরষ্কার তুলে দেওয়া হয় বিজয়ীদের হাতে। এতে উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ দপ্তর,চুয়েট এর পরিচালক অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম এবং সহপরিচালক হুমায়ুন কবির।

বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ছাত্রকল্যাণ দপ্তর,চুয়েট এর পরিচালক অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম এবং সহপরিচালক হুমায়ুন কবির।

অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম বলেন, “আমি আশাকরি রোবো মেকাট্রনিক্স এসোসিয়েশনের মতো সৃজনশীল সংগঠন গুলোর কার্যক্রম ক্যাম্পাসে সিনিয়র জুনিয়র ভ্রাতৃত্ব আরো শক্তিশালী হবে। এতো বড় একটা প্রতিযোগিতা আয়োজন করার জন্য আমি আয়োজকদের সাধুবাদ জানাই। আমি আশাকরি তারা এ ধারা অব্যাহত রাখবে।”

Leave a Reply