You are currently viewing শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্রের কপি চেয়েছে চুয়েট

শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্রের কপি চেয়েছে চুয়েট

  • Post published:March 5, 2021

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

আবাসিক হলে শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্রের কপি চেয়ে নোটিশ দিয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(চুয়েট) এর আবাসিক হলগুলো। ইউজিসির নির্দেশনা অনুযায়ী পাবলিক বিশ্ববিদ্যালয়ে আবাসিক হলের শিক্ষার্থী এবং হল সংশ্লিষ্ট সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদেরকেও নিজ নিজ জাতীয় পরিচয়পত্রের কপি জমা দেওয়ার কথা বলা হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. রেজাউল করিম।

ইতিমধ্যে চুয়েটের শেখ রাসেল হল, তারেক হুদা হলসহ অন্যান্য হলগুলো শিক্ষার্থীদের নিকট জাতীয় পরিচয় পত্রের কপি চেয়ে নোটিশ করেছে। এ বিষয়ে শেখ হলের প্রভোস্ট ড. মোহাম্মদ কামরুল হাছান জানান, আমরা হলসংশ্লিষ্ট সকল শিক্ষক,আবাসিক শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীদের কাছে জাতীয় পরিচয় পত্রের কপি আহবান করেছি। শিক্ষার্থীরা জাতীয় পরিচয় পত্রের নাম্বার এবং জাতীয় পরিচয় পত্রের ছবি তুলে পিডিএফ আকারে স্ব স্ব হলের নোটিশে বর্ণিত ই-মেইলের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে পাঠাবে।

যেসকল শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র এখনো নেই তাদের বিষয়ে জানতে চাইলে ছাত্রকল্যাণ পরিচালক জানান, অনেক শিক্ষার্থীরই জাতীয় পরিচয় হয়ত নেই। তবে এ বিষয়ে আমরা আপাতত তেমন নির্দেশনা পাই নি। আশা করছি এটার জন্য পরবর্তীতে নির্দেশনা আসবে এবং আমরা তখন সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।

তারিখঃ ০৫/৩/২০২১