বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন চুয়েট ছাত্রলীগ সভাপতি সৈয়দ ইমাম বাকের

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন চুয়েট ছাত্রলীগ সভাপতি সৈয়দ ইমাম বাকের

  • Post published:February 3, 2021
চুয়েট সংবাদদাতাঃ
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে বিভিন্ন কারণে শূন্য হওয়া ৬৮টি পদে নতুন নাম ঘোষণা করা হয়েছে। ৩১ জানুয়ারি,২০২১ (রবিবার) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। উক্ত কমিটিতে পাঠাগার সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের।
তিনি ২০১২ সাল থেকে চুয়েট ছাত্রলীগের সাথে সম্পৃক্ত ছিলেন। ২০১৪ সালে চুয়েট ছাত্রলীগের ২০ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির একজন সদস্য ছিলেন তিনি। পরবর্তীতে ২০১৮ সালে চুয়েট ছাত্রলীগের সভাপতি হিসেবে তিনি মনোনীত হন। সেই ধারাবাহিকতায় এবার তাঁর নামের সাথে যুক্ত হলো একটি নতুন পরিচয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পাঠাগার সম্পাদক পদ পেলেন সৈয়দ ইমাম বাকের। এসময় চুয়েট ছাত্রলীগের কর্মীরা আনন্দ প্রকাশ করে জানান, এটি চুয়েট ছাত্রলীগের জন্য এটি নিঃসন্দেহে একটি বড় প্রাপ্তি। ভবিষ্যতেও এই সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যাক্ত করেন।
এ বিষয়ে অভিব্যক্তি প্রকাশ করে সৈয়দ ইমাম বাকের বলেন, দেশ ও জাতির স্বার্থে কাজ করার জন্য পদ কখনোই বড় বিষয় না, এটি একটি অনুপ্রেরণা। এই অনুপ্রেরণা নিয়ে সামনের দিনে চুয়েটের শিক্ষার্থীদের সহ সারা দেশের শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। এছাড়া দেশ ও জাতির গর্বের ইতিহাস, এই দেশ সৃষ্টিতে জাতির পিতার অবদান, স্বপ্ন ও চেতনা সবার মাঝে যেন ছড়িয়ে পড়ে এই লক্ষ্যেই হবে আমার আগামী দিনের পথচলা। সকলের দোয়া কামনা করছি ।