ব্রেকিং নিউজ

পর্দা নামলো ‘এক্সকেভেটর ১.০’ এর

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

অবশেষে উৎসবমুখর পরিবেশে শেষ হলো ইউনিক স্কুলিং আয়োজিত “কেইস স্টাডি কন্টেস্ট এক্সকেভেটর ১.০” ইভেন্টের ফলাফল ঘোষণার অনুষ্ঠান। সোমবার সকাল ১১ঘটিকায় অনলাইন ভিডিও কনফারেন্সিং মাধ্যম গুগল মিট অ্যাপে -এ এক্সকেভেটর ১.০ এর সমাপনী অনুষ্ঠান আয়োজিত হয়।

“কেইস স্টাডি কন্টেস্ট এক্সকেভেটর ১.০” -এ সিনিয়র ক্যাটাগরিতে বিজয় অর্জন করেন টিম “গো সোলো” এবং রানারআপ হয় “টিম স্পার্স” এবং জুনিয়র ক্যাটাগরিতে বিজয়ী টিম “প্রফেসর” এবং রানারআপ হয় টিম “প্যারাইডোলিয়ান্স”।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এ. টি. এম শাহজাহান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি মো. কামরুজ্জামান। এতে আরো উপস্থিত ছিলেন প্রতিযোগিতার বিচারকমন্ডলী ও ইউনিক স্কুলিং এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহীগণ। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন অনুষ্ঠান ব্যবস্থাপক তানযীম তাহমিদ রেজা।
অনুষ্ঠানে বিচারকমন্ডলী প্রতিযোগীদের কেস সমাধানের বিষয়ে উদ্ভাবনী চিন্তা ও ভাবধারার প্রশংসা করেন সাথে প্রতিযোগীদের আরো উন্নত ও গঠণমূলক এবং বিশ্লেষণধর্মী সমাধান উপস্থাপনের তাগিদ দেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক এ.টি.এম শাহজাহান তার শুভেচ্ছা বক্তব্যে ইউনিক স্কুলিং এর সুন্দর ও প্রাণবন্ত আয়োজনকে সাধুবাদ জানান। তিনি বলেন- ইউনিক স্কুলিং এর যে লক্ষ্য ও উদ্দেশ্য তা বাংলাদেশের প্রেক্ষিতে ইউনিক এবং তাদের কার্যক্রম সত্যিই প্রশংসার দাবীদার,ভবিষ্যতে যেন ইউনিক স্কুলিং তার কার্যক্রম এর ধারা অব্যাহত রাখতে পারে তার জন্য আমরা শিক্ষকগণ সর্বদা পাশে আছি।

এবারের প্রতিযোগিতায় বিজয়ী দল ও রানার্সআপ দলের প্রত্যেক সদস্য পাবেন ইউনিক স্কুলিং এর সৌজন্যে একটি ক্রেস্ট,প্রাইজ মানি এবং একটি সার্টিফিকেট। বহুব্রীহি সৌজন্যে প্রতিজন পাবেন তাদের সকল কোর্সে ২০০০৳ ডিস্কাউন্ট ভাউচার।এছাড়াও অংশগ্রহণকারী সকল প্রতিযোগী বহুব্রীহি-র সকল কোর্সে ৪০% ডিসকাউন্ট পাবেন।

তারিখঃ২৩-০৪-২১