ঢাকা  কলেজ এসোসিয়েশন অফ চুয়েট এর নতুন কমিটি ঘোষণা

ঢাকা  কলেজ এসোসিয়েশন অফ চুয়েট এর নতুন কমিটি ঘোষণা

  • Post published:January 17, 2021

মোঃ কামরুজ্জামান সিয়ামঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট)  অধ্যায়নরত ঢাকা কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “ঢাকা কলেজ অ্যাসোসিয়েশন অফ চুয়েট” (ডিসিএসি) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ১৫ই  জানুয়ারি শুক্রবার অনলাইন জুম মিটিং এ অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা ও নবীন বরণ অনুষ্ঠানে কমিটির উপদেষ্টা চুয়েটের কম্পিউটার কৌশল বিভাগের অধ্যাপক  ড. মুহাম্মদ শামসুল আরিফিনের উপস্থিতিতে কমিটির সাবেক সভাপতি মোহাম্মদ  মোফাকখারুল  আহাদ এই নতুন কমিটির ঘোষণা করেন।

সংগঠনের ২০২০-২১ কার্যনির্বাহী কমিটিতে  সভাপতি হিসেবে পুরকৌশল বিভাগের মোঃ শহীদুল ইসলাম জীবন  এবং সাধারণ সম্পাদক হিসেবে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের মোঃ শাকিল ইকবাল নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে সামিউল সানোয়ার  নিবির, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নাজমুল ইসলাম নাঈম, সহকারি সাধারণ সম্পাদক হিসাবে রাহাতুল রায়হান মহিম, সাংগঠনিক সম্পাদক ইফফাত হক নিশান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ফাহাদ আহমেদ, সহকারি সাংগঠনিক সম্পাদক আবু শাহরিয়ার সিজান,অর্থ সম্পাদক খন্দকার যোবায়ের রাহমান নির্বাচিত হন।

উক্ত সভায় কমিটির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক  ফাহাদ আরেফিন পুর্বের কমিটির কার্যকলাপ তুলে ধরেন ।এবং অধ্যাপক ড. শামসুল স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন।

নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ার পর পরবর্তীতে সংগঠনের মুল লক্ষ  ও পথচলা কেমন হবে জানতে চাইলে নবনিযুক্ত সভাপতি শহীদুল ইসলাম বলেন,ঢাকা কলেজ আমাদের একটা আবেগের নাম। চুয়েটেও ঢাকা কলেজের নিজস্ব একটি পরিবার আছে। আমাদের এখন লক্ষ্য এই মহামারীর মধ্যেও আমরা যাতে সকল কার্যক্রম চালিয়ে যেতে পারি এবং ঢাকা কলেজ এসোসিয়েশন অফ চুয়েট গঠনের পূর্বে যে সকল চুয়েটিয়ান ভাই ঢাকা কলেজের ছাত্র ছিলেন তাদের তথ্য সংগ্রহ করার কার্যক্রম হাতে নিয়েছি।

তারিখঃ ১৭-০১-২১