You are currently viewing জয়ধ্বনির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

জয়ধ্বনির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

  • Post published:March 1, 2021


চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর অন্যতম সাংস্কৃতিক সংগঠন জয়ধ্বনির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে । গত ২৮ ফেব্রুয়ারি (রবিবার) ভার্চুয়াল মাধ্যমে এই সভা অনুষ্ঠিত হয়েছে  । সভায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির  বিদায়ী সভাপতি মোঃ আজহার উদ্দিন।

এ কমিটিতে সভাপতি হিসেবে মোঃ তারেক মাহমুদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক হিসেবে উৎস্য ঘোষ দীপ্ত নির্বাচিত হয়েছেন। পাশাপাশি সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাদিয়া তাসনুভা পৃথা। তারা সকলেই চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে আবরার আহমেদ চৌধুরী ও সাবিহা ইসলাম, অর্থ সম্পাদক হিসেবে আশিষ পণ্ডিত, প্রকাশনা সম্পাদক হিসেবে আশরাফুল আকন্দ পাভেল, দপ্তর সম্পাদক হিসেবে মোঃ তাহসীন-এর নাম ঘোষণা করা হয়।

সভায় প্রধান  অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল আলম । এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক, আব্দুর রাজ্জাক, ড. মোঃ সানাউল রাব্বী পাভেল, এ টি এম শাহজাহান প্রমুখ।

নবনির্বাচিত সভাপতি মোঃ তারেক মাহমুদ পাটওয়ারী বলেন, করোনার এই সময়েও জয়ধ্বনি অনলাইনে বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে ধারাবাহিকতা ধরে রেখেছিল। নবনির্বাচিত কমিটি অত্যন্ত আশাবাদী যে, সকলের দোয়া এবং সহযোগিতা থাকলে সুস্থ সংস্কৃতির নতুন নতুন ক্ষেত্র তৈরিতে আমরা সফল হবো। ক্যাম্পাস এবং ক্যাম্পাসের বাইরে সংস্কৃতির চর্চা অব্যাহত রেখে সংগঠনকে আরো মহিমান্বিত করবো।

তারিখঃ০১-০৩-২১