চুয়েট পিএমই অ্যালোমনাই অ্যাসোসিয়েশনের ১ম সম্মেলন অনুষ্ঠিত

চুয়েট পিএমই অ্যালোমনাই অ্যাসোসিয়েশনের ১ম সম্মেলন অনুষ্ঠিত

  • Post published:April 1, 2021

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(চুয়েট)-এর পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন ছাত্র সমিতি (পিএমই এলুমনাই এসোসিয়েশন) এর প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩০ শে মার্চ অনলাইন প্লাটফর্ম গুগল মিটে এই সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সম্মেলনে পিএমই বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মুহাম্মদ ইসমাইল হোসেন সভাপতি এবং তৃতীয় ব্যাচের শিক্ষার্থী অটল ভৌমিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি জেবিন ফৌজিয়া ও বিজয় পাল, সহকারি সাধারণ সম্পাদক জিসান হায়াত ও অতনু দাশ, সাংগঠনিক সম্পাদক মুশফিকা রহমান কথা, দপ্তর সম্পাদক মাহমুদ খান, কোষাধ্যক্ষ রবিন চৌধুরী নয়ন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আরাফ হাসান ঝিল, ক্যারিয়ার সম্পাদক সামিউল ইসলাম, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক তৌহিদুর রহমান ইকবাল, সাহিত্য সম্পাদক সৈয়দ তাহমিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফাইরুজ হুমায়রা ফারিন, সমাজকল্যাণ সম্পাদক বাসেল আহমেদ, সদস্য গাজী সালাহউদ্দিন ফারুক ও ফাহিম আফ্রাদ, ছাত্র প্রতিনিধি মুস্তাকিম মুকিত, হৃদিতা চক্রবর্তী এবং গৌরব দত্ত।

এর আগে ২০২০ সালের ২৬ শে আগস্ট একটি আহ্বায়ক কমিটির মাধ্যমে এই এসোসিয়েশনের গঠনপ্রক্রিয়া শুরু হয়। বিগত আহ্বায়ক কমিটির আহ্বায়ক বিএম খোশবুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব অটল ভৌমিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন পিএমই বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ইসলাম মিয়া, সহকারী অধ্যাপক জায়েদ বিন সুলতান, সহকারী অধ্যাপক মোস্তাফিজুল করিম, প্রভাষক মোহাম্মদ নেজাম উদ্দীন, প্রভাষক কাকন সুলতানা, সাবেক শিক্ষার্থী নাভিদ ইউসুফ, বিজয় পাল, মিজানুর রহমান, তৌহিদুর রহমান ইকবাল, সৈয়দ তাহমিদ হোসেন, বাসেল আহমেদ এবং বর্তমান শিক্ষার্থীদের পক্ষে মুস্তাকিম মুক্তি, হৃদিতা চক্রবর্তী এবং গৌরব দত্ত।