You are currently viewing চুয়েটে মানসিক স্বাস্থ্য বিষয়ক সেশন অনুষ্ঠিত

চুয়েটে মানসিক স্বাস্থ্য বিষয়ক সেশন অনুষ্ঠিত

  • Post published:February 21, 2021

চুয়েটনিউজ২৪ডেস্কঃ 

আইইইই চুয়েট ডব্লিউআইই অ্যাফিনিটি গ্রুপ স্টুডেন্ট ব্রাঞ্চ, জুম অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাফল্যের সাথে মানসিক স্বাস্থ্য বিষয়ক সমস্যা মোকাবেলা এবং নিরাময় সংক্রান্ত শীর্ষক সেশন পরিচালনা করেছে ।

গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে সাইকিউর অর্গানাইজেশনের সহযোগিতায় অধিবেশনটি শুরু হয় । সেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রাক ইউনিভার্সিটির সাইকোসোশ্যাল কাউন্সেলর তানজিলা হক । মানসিক স্বাস্থ্যের প্রাথমিক ধারণাগুলো ব্যাখ্যার মাধ্যমে আলোচনা শুরু করে তিনি নিজের আচরণগত প্যাটার্ন এবং এর সাথে মোকাবিলা করার বিভিন্ন উপায় বোঝার গুরুত্ব তুলে ধরেছেন । সেশনটি মূলত অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উপর এবং স্পিকারের দেওয়া উত্তর ও পরামর্শগুলির উপর অনুষ্ঠিত হয়েছে । 

আইইইই চুয়েট ডব্লিউআইই অ্যাফিনিটি গ্রুপ স্টুডেন্ট ব্রাঞ্চ এর উপদেষ্টা লামিয়া আলম উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং ভবিষ্যতে এই ধরনের আরো কার্যক্রম পরিচালনার জন্য আয়োজকসহ সকলকে উৎসাহ দেয়ার পাশাপাশি অংশগ্রহণকারীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন আইইইই চুয়েট ডব্লিউআইই অ্যাফিনিটি গ্রুপ স্টুডেন্ট ব্রাঞ্চ এর ভাইস প্রেসিডেন্ট অংগনা বিশ্বাস এবং রিসার্চ কো-অরডিনেটর ফারিহা আলম ।