গ্রীন ফর পিস(জি.পি), চুয়েট শাখার নতুন কমিটি ঘোষণা

গ্রীন ফর পিস(জি.পি), চুয়েট শাখার নতুন কমিটি ঘোষণা

  • Post published:February 10, 2021

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

গ্রিন ফর পিস(জি.পি), চুয়েট শাখার ২০ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ২০২০-২১ ঘোষণা করা হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাজরিন তাবাসুম ঐশী আর সিদ্ধার্থ মুখ্যার্জী এর উপস্থাপনায় অনলাইন ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জি.পি এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বিদায়ী কমিটির সভাপতি ফয়সাল আহমেদ এই নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রজত কান্তি সূত্রধর এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বর্ষের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষার্থী সুমাইয়া নাজমিন নিশু।

কমিটির সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী মোঃ তারেক মাহমুদ পাটওয়ারী, সাদিয়া তাসনুভা পৃথা, অংকুর দাস অভি এবং ফাহাদ হাসান। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ ওয়েজ এবং সহ-সাধারণ সম্পাদক তারেক কায়সার তুষার।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন; সাংগঠনিক সম্পাদক -মোহাম্মদ রাজ্জাকুল হক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক -মোহাম্মদ শাহরিয়ার মোস্তফা সজীব, সহ সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ শাকিল ইকবাল, অর্থ সম্পাদক- আজমাইন রহমান অভ্র, যুগ্ম অর্থ সম্পাদক – মেহজাবিন আঁখি, প্রকাশনা সম্পাদক- শাহরিয়ার ইবনে বাশার, যুগ্ম প্রকাশনা সম্পাদক- জারিন তাসনিম তনভি, দপ্তর সম্পাদক- মোঃ আরিফ মন্ডল সহ, সংরক্ষনাগার সম্পাদক- সারোয়ার শান্ত, ত্রাণ ব্যবস্থাপনা সম্পাদক- তাকিয়া ইবনাথ, আলোকচিত্র সম্পাদক -মেহেরুন শ্রাবণী, সামাজিক স্বাস্থ্য প্রচারণা সম্পাদক- মোঃ তরিকুল ইসলাম।

উক্ত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর যন্ত্রকৌশল অনুষদের ডীন এবং গ্রিন ফর পিস কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. জামাল উদ্দীন আহমেদ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি আগামী দিন গুলো যেনো আরো সুন্দর হয় এবং গ্রিন ফর পিস যেনো আরো উন্নতির শিখরে পৌঁছাতে পারে সেই আশা ব্যক্ত করেন।

এছাড়া নবগঠিত কমিটির সভাপতি রজত কান্তি বলেন, গ্রিন ফর পিস একটি পরিবেশবাদী সংগঠন। অতীতের মত সামনে পরিবেশ রক্ষায় আমরা সর্বদাই সচেষ্ট থাকবো। এসব কিছুর সাথে সাথে মানবিক কাজগুলোর পরিধি যেন দিগন্ত ছোঁয়া হয় সেজন্য সকলের সহযোগিতা কামনা করি।

তারিখঃ১০/০২/২১