“এক্সক্যাভেটর ১.০” এর ফলাফল কাল

“এক্সক্যাভেটর ১.০” এর ফলাফল কাল

  • Post published:April 19, 2021

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

প্রাণবন্ত ও হাড্ডাহাড্ডি লড়াই এর মাধ্যমে সম্পন্ন হলো ইউনিক স্কুলিং কর্তৃক আয়োজিত কেস স্টাডি কনটেস্টঃ এক্সক্যাভেটর ১.০।  আগামী ২০ এপ্রিল রোজ মঙ্গলবার সকাল ১১টায় ইউনিক স্কুলিং প্রকাশ করতে যাচ্ছে এই প্রতিযোগিতার  ফলাফল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এ.টি.এম শাহজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান, উপস্থিত থাকবেন প্রতিযোগিতার এর  বিচারকমণ্ডলী- চুয়েট হাল্ট প্রাইজের এর ক্যাম্পাস পরিচালক শিহাব আর-রাসাদ নির্ঝর, চুয়েট প্রতীকী জাতিসংঘের সভাপতি মোঃ হাসিবুল হোসেন, IEEE স্টুডেন্ট ব্রাঞ্চ চুয়েট এর সহসভাপতি আসিফ মাহবুব জিয়ান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হাল্ট প্রাইজের হেড অফ ব্রান্ডিং ও প্রোমোশন অফিসার আতকিয়া সুবাত। এছাড়াও অনুষ্ঠান পরিচালনায় উপস্থিত থাকবেন ইউনিক স্কুলিং এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী  মোহাম্মদ ফাহিম উদ্দীন এবং জেরিন সুলতানা শাওন।

অনুষ্ঠানটি গুগল মিট এর  মাধ্যমে অনলাইনে আয়োজন করা হবে। এছাড়াও অনুষ্ঠানটি ইউনিক স্কুলিং এর ফেসবুক পেইজ হতে সরাসরি সম্প্রচার করা হবে । অনুষ্ঠানে প্রতিযোগিতার সিনিয়র ক্যাটাগরিতে অংশগ্রহণ কৃত ১৭টি  এবং জুনিয়র ক্যাটাগরিতে অংশগ্রহণকারী ১০টি  দল সহ মোট  ১৭টি দলের অর্ধশতাধিক প্রতিযোগী এবং ইউনিক স্কুলিং এর সদস্য গণ অংশ নেবেন বলে জানান ইভেন্ট ম্যানেজার তানজিম তাহমিদ রেজা।

তারিখ: ১৯/০৪/২০২১