You are currently viewing চুয়েট এসপিই স্টুডেন্ট চ্যাপ্টারের প্রেজেন্টেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

চুয়েট এসপিই স্টুডেন্ট চ্যাপ্টারের প্রেজেন্টেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • Post published:January 1, 2022
  • Post comments:0 Comments

করোনা মহামারির পরবর্তী সময়ে চুয়েট সোসাইটি অফ পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার্স(এসপিই) স্টুডেন্ট চ্যাপ্টারের “এসপিই প্রেজেন্টেশন কনটেস্ট ২০২১” শীর্ষক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২৮ডিসেম্বর উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ মোস্তফা কামাল ভূঁইয়া এবং ফ্যাকাল্টি এডভাইজর জায়েদ বিন সুলতান। এছাড়া আরো উপস্থিত ছিলেন উক্ত বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ। এদিন ‘১৮ ও ‘১৯ ব্যাচের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে প্রেজেন্টেশন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ‘১৮ ব্যাচ থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ হওয়ার গৌরব অর্জন করে যথাক্রমে “পিএমই প্রিন্সেস” ও “পিএমই ওয়ারিয়র”। ‘১৯ ব্যাচ থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ হয় যথাক্রমে “টিম ইনফিনিট পাই” ও “টিম সাউথ পার্স”।

এসপিই স্টুডেন্ট চ্যাপ্টারের সভাপতি আতিকুল হক চুয়েটনিউজ২৪ কে বলেন, এই সংগঠন কতৃক আয়োজিত প্রতিযোগিতায় ‘১৮ ও ‘১৯ ব্যাচের ছাত্রছাত্রীরা যে সাফল্য দেখিয়েছে আশা করি সেটি ভবিষ্যতে তাদের সফট স্কিলস উন্নয়নে আরো ভূমিকা রাখবে। পাশাপাশি পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিঙের খুঁটিনাটি সম্বন্ধে আরো বাস্তবিক ও বিস্তারিত ধারণা তারা লাভ করতে পারবে।”

Leave a Reply