চুয়েট এসিআইয়ের নতুন সভাপতি জোহায়ের,  সেক্রেটারি আইমান

চুয়েট নিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) কনক্রিট সম্পর্কিত আন্তর্জাতিক মানদন্ড উন্নয়নকারী সংগঠন আমেরিকান কনক্রিট ইন্সটিটিউট (এসিআই) স্টুডেন্ট চ্যাপ্টার এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল ২৭ মে (সোমবার) বিকাল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-১ এর সেমিনার কক্ষে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ২০২৪-২৫ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জোহায়ের মাহতাব ও সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আইমান মাহদিয়া খান।  

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুর ও পরিবেশ কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, এসিআই বাংলাদেশ চাপ্টারের পরিচালক অধ্যাপক ড. এ.এফ.এম. সাইফুল আমিন, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আয়শা আখতার, এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার চুয়েটের অনুষদ উপদেষ্টা অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. আব্দুর রহমান ভূঁইয়া। 

নতুন কমিটি ঘোষণার পাশাপাশি উক্ত অনুষ্ঠানে গত ১৭-১৮ মে অনুষ্ঠিত ‘২৪ ঘণ্টা কনক্রিট কিউব প্রতিযোগিতা’র বিজয়ীদের নাম ঘোষণা করা হয় ও  তাদের হাতে পুরষ্কার প্রদান করা হয়। একই সাথে বিদায়ী কমিটির সদস্যদেরকেও সম্মাননা স্বারক প্রদান করা হয় সংগঠনটির পক্ষ থেকে।

সংগঠনটির অনুষদ উপদেষ্টা অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম বলেন, বরাবরের মতোই বিদায়ী কমিটি এই সংগঠনকে অনেক কিছু দিয়ে গেছে। আমরা আশা রাখছি নবনির্বাচিত কমিটিও সেই পথেই ধাবিত হয়ে এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার চুয়েটের ভাবমূর্তি পুরো বিশ্বের সামনে আরো বেশি উজ্জ্বল করবে।

উল্লেখ্য, প্রতিবছর এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার, চুয়েটের সদস্যদের প্রত্যক্ষ ভোটে এক বছরের জন্যে সংগঠনটির কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়। এবারের কমিটিতে সভাপতি-সেক্রেটারি সহ নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সানি হাসান ইমন (সহ-সভাপতি), শতাব্দী চৌধুরী শ্রাবণী (সহ সভাপতি), আশরাফুল ইসলাম আশিক (জনসম্পর্ক সম্পাদক), মোহাম্মদ শাকিব খান (অসাধারণ কর্মকর্তা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *