ব্রেকিং নিউজ

চুয়েটে পরিবহন শাখায় যুক্ত হলো নতুন বাস

আতাহার মাসুম তারিফঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) পরিবহন শাখায় ‘সাঙ্গু’ নামে নতুন একটি বাস যুক্ত হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের সামনে শিক্ষক,কর্মকর্তা,শিক্ষার্থী ও কর্মচারীদের সামনে বাসটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ রফিকুল আলম।

৫২ আসনের এই বাসটি নিটল টাটা কোম্পানি থেকে ৪০ লাখ টাকা ব্যয়ে ক্রয় করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। নতুন এ বাসটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য চলাচল করবে। এতে করে শিক্ষার্থীদের যাতায়াতের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে বলে মনে করছেন সাধারণ শিক্ষার্থীরা।

উদ্বোধনীর সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, ইনস্টিটিউট অফ এনার্জি টেকনোলজি’র পরিচালক অধ্যাপক ড. তাজুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, যানবাহন পরিচালনা ও ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, যানবাহন রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী আফজালুর রহমান প্রমুখ।

তাংঃ ০৭.১১.২০১৮