প্রয়াস- নতুন দিগন্তের সন্ধানে শীর্ষক সাংস্কৃতিক প্রতিযোগিতার ফাইনাল আগামীকাল

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট ) সাংস্কৃতিক বিষয়ক সংগঠন জয়ধ্বনির উদ্যোগে ‘প্রয়াস- একটি জীবন বাঁচানোর সংগ্রাম’ শীর্ষক সাংস্কৃতিক প্রতিযোগিতার পরবর্তী কার্যক্রম হিসেবে ছিল ‘প্রয়াস- নতুন দিগন্তের সন্ধানে’ । প্রতিযোগিতাটির ফাইনাল আগামীকাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল চট্টগ্রাম স্টুডেন্ট ফোরাম, চুয়েট।

২৩ আগস্ট রবিবার রাত ৮.৩০ এ অনলাইনে প্রতিযোগিতাটির ফাইনাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রসারণ করবে জয়ধ্বনি, চুয়েট পেইজ।

অনুষ্ঠানটির বিচারকমন্ডলী হিসেবে উপস্থিত থাকবেন গান ( বিশ্ববিদ্যালয়) -শিরোনামহীন ব্যান্ড , গান ( স্কুল-কলেজ ) কারিশমা সানু সভ্যতা, নাচ -রিদি শেখ, আবৃত্তি -মিলি চৌধুরী।

গত ১৭ জুলাই থেকে শুরু হওয়া ‘প্রয়াস- একটি জীবন বাঁচানোর সংগ্রাম’ অনলাইন প্রতিযোগিতাটিতে গান,নাচ, আবৃত্তি এ ৩টি বিভাগে বাংলাদেশের বিভিন্ন স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে । অনুষ্ঠানটির রেজিস্ট্রেশন ফি বাবদ প্রাপ্ত সম্পূর্ণ অর্থ মেহরীন ইসলামের চিকিৎসা তহবিলে প্রেরণের ব্যবস্থা করা হয় ।

প্রতিযোগিতার মার্কিং সিস্টেম ছিল ৬৫% জাজ প্যানেল থেকে এবং ৩৫% দর্শক জরিপ । প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষনীয় পুরুষ্কার। এছাড়া অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে অনুষ্ঠানটির অফিসিয়াল সার্টিফিকেট।

উল্লেখ্য, মেহেরিন ইসলাম হাজী মোহাম্মদ মহসীন কলেজের শিক্ষার্থী যার কিডনি ট্রান্সপ্লান্টের জন্য ফান্ড রাইজিং এর কাজ করেছে চুয়েটের জয়ধ্বনি ।

এই অনলাইন অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে চুয়েটনিউজ২৪.কম, রেডিও পার্টনার হিসেবে এবিসি রেডিও এফএম 89.2 , মিউজিক পার্টনার একাউসটিকা, একাউসটিকা চিটাগাং ব্রাঞ্চ এবং প্রমোশনাল পার্টনার হিসেবে রয়েছে বিডি গট ট্যালেন্ট।

তারিখ: ২২/০৮/২০২০