চুয়েট ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা

ইনজামাম উল হক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক বিষয়ক সংগঠন চুয়েট ডিবেটিং সোসাইটির (চুয়েটডিএস) নতুন কমিটি আজ  রবিবার ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে পুরকৌশল বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ধ্রুব নাগ এবং সাধারণ সম্পাদক  হিসেবে  মাকসুদ রহমান চৌধুরী সোপান নির্বাচিত হয়েছেন।

সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে অনুষ্ঠিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয় ।

সভাপতি, সাধারণ সম্পাদকের পাশাপাশি এই কমিটিতে সহ-সভাপতি পদে চার জন নির্বাচিত হয়েছেন । এরা হলেন যন্ত্রকৌশল বিভাগের নাজমুস সাকিব, পুরকৌশল বিভাগের রাকিবুল ইসলাম রিফাত, মোহাম্মদ শাফকাত আমিন এবং তড়িত ও টেলিযোগাযোগ বিভাগের নাজমুস সাকিব। এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমুল হায়দার। তারা সবাই শেষ বর্ষের শিক্ষার্থী।

সভায় সংগঠনটির বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক সুজিত রঞ্জন দাশ। এরপর সংগঠনটির বিদায়ী কমিটির সভাপতি আঞ্জামুল হক আনন্দ ২৫ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা রেজিস্ট্রার অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, সংগঠনটির উপদেষ্টা গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব এবং সংগঠনটির মডারেটর স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক সজীব পাল।

নতুন কমিটির সভাপতি ধ্রুব নাগ চুয়েটনিউজ২৪কে বলেন, দায়িত্বটা আসলে অনেক বড়। ইচ্ছে আছে সবাইকে একসাথে নিয়ে ভাল কিছু করার। বিদায়ী কমিটি সংগঠনকে যে জায়গায় রেখে যাচ্ছেন, চেষ্টা করব সেখান থেকে যেন আরও উপরে নিয়ে যেতে পারি।

তারিখ: ২৭.১১.১৬