চুয়েটে আয়োজিত হচ্ছে ‘ট্যালেন্ট হান্ট – ২০১৭’

bDSC_5317_editedচুয়েটনিউজ২৪ ডেস্ক :
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( চুয়েট ) আয়োজিত হচ্ছে ‘ট্যালেন্ট হান্ট ২০১৭’ শীর্ষক প্রতিযোগিতা। চুয়েট ক্যারিয়ার ক্লাবের উদ্যেগে ২ ফেব্রুয়ারী থেকে টানা তিনদিন ব্যাপী চলবে এই প্রতিযোগিতার কার্যক্রম।

প্রতিযোগিতার প্রথম দিন, ২ ফেব্রুয়ারী বিকেল চারটায় চুয়েটের পশ্চিম গ্যালারীতে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার অধ্যাপক ড. ফারুক-উজ-জামন চোধুরী। এবারের ট্যালেন্ট হান্টে থাকছে চুয়েটের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের অংশগ্রহণে উপস্থাপনা, প্রোগ্রামিং প্রতিযোগিতা, সার্কিট সমাধান, রুবিকস কিউব সমাধান ও অটোক্যাডে অংকন সহ বিভিন্ন প্রতিযোগিতা।

‘ট্যালেন্ট হান্ট- ২০১৭’ এর অাহ্বায়ক এ.এইচ.এম সাইফুল্লাহ চুয়েটনিউজ২৪.কম কে জানান ক্যারিয়ার সচেতন দক্ষ প্রকৌশলী গড়ে তোলাই আমাদের মূল লক্ষ্য, আর এই লক্ষ্যকে বাস্তবে রূপ দিতে প্রথমবারের মতো আমরা ট্যালেন্ট হান্ট ২০১৭ প্রতিযোগিতার আয়োজন করেছি। সামনের দিনগুলোতে চুয়েটে এধরনের আরো প্রতিযোগিতা আয়োজন করা হবে বলে আমরা আশাবাদী। তিনি আরও জানান আগামী কাল ৪ ফেব্রুযারী বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে ‘ক্যারিয়ার এন্ড এমপ্লয়মেন্ট’ শীর্ষক একটি সেমিনার আয়োজন করা হচ্ছে। এই সেমিনারে দেশের শীর্ষস্থানীয় কয়েকজন প্রকৌশলী বক্তব্য রাখবেন ।