ব্রেকিং নিউজ

২২ নভেম্বর থেকে চুয়েটে ভর্তি কার্যক্রম শুরু

Presentation1-1

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম আগামী ২২ নভেম্বর থেকে শুরু হবে । ১০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ( অতিরিক্ত দায়িত্ব ) অধ্যাপক ফারুক-উজ-জামান চৌধুরী কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয় ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয় , ১০ নভেম্বর প্রকাশিত মেধাতালিকার ভিত্তিতে ভর্তির প্রথম দিন স্থাপত্য বিভাগে ০১-৩০ পর্যন্ত , প্রকৌশল বিভাগসমূহে ০১-৩৫০ পর্যন্ত ও উপজাতি ও রাখাইন সম্প্রদায়ের জন্য সংরক্ষিত আসনের ০১-০৯ পর্যন্ত মেধাক্রমের শিক্ষার্থীরা ভর্তি হতে পারবে । ভর্তির প্রক্রিয়া চলবে সকাল সাড়ে নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত ।
২৩ নভেম্বর প্রকৌশল বিভাগসমূহ ও নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের মেধাক্রম ৩৫১-৬৭০ পর্যন্ত চলবে ভর্তি কার্যক্রম । উল্লেখ্য,শুধু প্রথম দিনের প্রকৌশল ও স্থাপত্য বিভাগের অনুপস্থিত শিক্ষার্থীরা ২য় দিন ভর্তির সুযোগ পাবে । এরপর নিদিষ্ট দিনে কোন শিক্ষার্থী ভর্তি হতে ব্যর্থ হলে , দ্বিতীয়বার তাকে ভর্তির সুযোগ দেয়া হবে না । আসন খালি থাকা সাপেক্ষে ১ম অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে ২৩ নভেম্বর বিকাল ৫ টায় । প্রথম অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করা হবে ৩০ নভেম্বর । আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে একই দিন ।ভর্তি করা হবে ৭ ডিসেম্বর । আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকা হতে ভর্তির কার্যক্রম চলবে ওরিয়েন্টেশনের দিন পর্যন্ত । ভর্তির জন্য নির্ধারিত ফি ১১,০০০ টাকা ।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ-বোর্ড ও ওয়েব সাইট (www.cuet.ac.bd/admission) থেকে পাওয়া যাবে ।

তারিখঃ১২/১১/২০১৭ ইং

83 Total Views 1 Views Today