ব্রেকিং নিউজ

সিএনজি দূর্ঘটনায় একজনের মৃত্যু, বাকি তিনজনের অবস্থা আশংকাজনক

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রামের রাংগুনিয়া উপজেলার লিচুবাগানে সিএনজি দূর্ঘটনায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের তাহমিদ চৌধুরী ও তার তিনবন্ধু গুরুতর আহত। দূর্ঘটনা হওয়া সিএনজির নাম্বার চট্টগ্রাম-থ-১৩-২৩-৪৪

আহতদের মধ্যে ফয়সাল রিদুয়ান কবির নামক একজনের মৃত্যু হয়েছে বলে জানান চট্টগ্রাম মেডিকেল কলেজের দায়িত্বরত চিকিৎসক। বাকিদের অবস্থাও আশংকাজনক। তারা হলেন তাহমিদ চৌধুরী, কাজী রোসালিয়া এবং  নাসিবা নাওয়ার (এশিয়ান ইউনিভার্সিটির ছাত্রী)। 

নিহত ফয়সাল এবং আহত রোসালিয়ার মাস তিনেক আগে বিয়ে হয়েছে বলে নিশ্চিত করেন তার বন্ধুবান্ধব।

স্থানীয়দের তথ্যমতে, চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে বুইজ্জার দোকান এর সামনে এই ঘটনা ঘটে। ফুলের আটি বোঝাইকৃত দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে দ্রুত গতিতে আসা সিএনজির সংঘর্ষ হয়। সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের কোন প্রকার সিগন্যাল লাইট ছিলনা বিধায় সিএনজিচালক ট্রাকটিকে খেয়াল করতে পারেননি।

চুয়েটের ছাত্রকল্যাণ উপ-পরিচালক হুমায়ুন কবির দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আহত শিক্ষার্থীদের মধ্যে তাহমিদ চুয়েটের শিক্ষার্থী, তার অবস্থা মোটামুটি শঙ্কাহীন। বাকি তিনজন ঢাকা থেকে আগত, তাহমিদের বন্ধু। তন্মধ্যে ফয়সাল নামক একজনের মৃত্যু হয়েছে।

আহত চুয়েটের শিক্ষার্থী তাহমিদ চৌধুরী এবং নাসিবা নাওয়ারকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারের আইসিইউতে রাখা হয়েছে বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ উপ-পরিচালক।