ব্রেকিং নিউজ

সিএনজি দুর্ঘটনায় আহত হওয়া চুয়েট শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সিএনজি দুর্ঘটনায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের তাহমিদ চৌধুরী আজ(সোমবার) সকালে চট্টগ্রামের জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

একমাত্র সন্তানকে হারিয়ে পাগলপ্রায় তাহমিদের মা ও স্বজনরা। তাহমিদের মৃত্যুর সংবাদে বিশ্ববিদ্যালয় জুড়ে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের আবহ বিরাজ করছে। জানাজায় শরীক হওয়ার জন্য বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীভর্তি দুটি বাস ছেড়ে গেছে। ১০.৪০টা এর পর থেকে সকল ধরনের ক্লাস,পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নিয়েছে শিক্ষার্থীরা।

মেধাবী ছাত্র তাহমিদুল ইসলাম চৌধুরীর অকালে ঝরে যাওয়ায় গভীরভাবে শোকপ্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ উপ-পরিচালক হুমায়ুন কবির জানান, তাহমিদের এতো অল্পতে চলে যাওয়া মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। তার মৃত্যুতে চুয়েট পরিবার শোকাভিভূত। তার প্রথম নামাজে জানাজা আজ (সোমবার) বাদ যোহর পাঁচলাইশস্থ চসিক সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরীর বাসার সামনে অনুষ্ঠিত হবে। তাহমিদ মাহমুদুল ইসলাম চৌধুরীর নিকট আত্নীয়। বাদ এশা দ্বিতীয় নামাজের জানাজা গ্রামের বাড়ি বাঁশখালিতে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্যঃ গত শনিবার সন্ধ্যা ৭টায় তাহমিদ ও তার তিনবন্ধু মর্মান্তিক এক সিএনজি দুর্ঘটনার শিকার হন। ঘটনা স্থলে তার বন্ধু ফয়সাল রিদোয়ান কবির নামক একজনের মৃত্যু হয়। তাহমিদ সহ তার বাকি দুইজন আহত বন্ধুকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারের নিবিড় পরিচর্চায় রাখা হয়। গত দুইদিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা দিয়ে আজ সকাল ৯টায় তাহমিদ চৌধুরী পরপারে পাড়ি জমান।