ব্রেকিং নিউজ

রুয়েট শিক্ষক লাঞ্ছনার ঘটনায় চুয়েট শিক্ষক সমিতির ক্ষোভপ্রকাশ

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদুল ইসলামকে শারিরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতি। ২০ আগস্ট মঙ্গলবার চুয়েট শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জি. এম. সাদিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতি অবগত হয়েছে যে, বিগত ১০ আগষ্ট কতিপয় বখাটে কর্তৃক রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. রাশিদুল ইসলাম শারিরিকভাবে লাঞ্ছিত হয়। বিষয়টির সূত্রপাত হয় উক্ত শিক্ষকের সহধর্মীনির প্রতি বখাটেদের দুর্ব্যবহারের প্রতিবাদ থেকে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও তাঁর পরিবারের প্রতি এহেন আচরনের প্রেক্ষিতে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি(চুয়েট) তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছে এবং উক্ত ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে অতি দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জন্য জোর দাবী জানাচ্ছে।

তারিখঃ ২০.০৮.২০১৯