ব্রেকিং নিউজ

মুক্তাদির শাওনের ওপর হামলা: নয় শিক্ষার্থীকে কারণ দর্শানোর নির্দেশ

InterHall Indoor Games
চুয়েটনিউজ২৪ ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটারকৌশল বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী মুক্তাদির শাওনের ওপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের নয় শিক্ষার্থীকে কারণ দর্শানোর নির্দেশ দিয়ে বিজ্ঞপ্তি দিয়েছে কর্তৃপক্ষ। আজ রাত আটটার দিকে আবাসিক হলগুলোর নোটিশ বোর্ডে কারণ দর্শানোর নির্দেশ জারি করে বিজ্ঞপ্তি দেয়া হয়।

কারণ দর্শানোর নির্দেশ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, পুরকৌশল বিভাগের শেষ বর্ষের (’১১ ব্যাচ) শিক্ষার্থী আসিফ মোসাব্বির ঈশান, তেল ও খনি প্রকৌশল বিভাগের শেষ বর্ষের (’১২ ব্যাচ) সৈকত দত্ত, যন্ত্রকৌশল বিভাগের শেষ বর্ষের (’১২ ব্যাচ) মো. রিশাদ হোসেন, সুস্ময় বড়ুয়া ও তৃতীয় বর্ষের মো. মুনজিল হাসান, স্থাপত্য বিভাগের চতুর্থ বর্ষের ফারহান আরিফ ও তৃতীয় বর্ষের বিপ্র বিকাশ মন্ডল শুভ্র এবং কম্পিউটারকৌশল বিভাগের শেষ বর্ষের (’১২ ব্যাচ) সিরাজুল ইসলাম সৈকত ও তৃতীয় বর্ষের কাউসার হালিম আনাব। বিজ্ঞপ্তিতে আগামী ১৫ নভেম্বর তারিখে শিক্ষার্থীদের শুনানী বোর্ডে উপস্থিত হয়ে কারণ দর্শাতে বলা হয়েছে।

তবে কারণ দর্শানোর নোটিশের ব্যাপারে অসন্তোষ প্রকাশ করেছেন হামলার ঘটনার বিচারের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীরা। আন্দোলনকারী সজল আহমেদ বলেন, কয়েকজন দোষী শিক্ষার্থীর নামে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়নি। প্রশাসন সম্ভবত ভয়ের মুখে তাদের নামে নোটিশ দেয়নি।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর রাতে ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের নেতা-কর্মীদের হামলায় গুরুতরভাবে আহত হন মুক্তাদির শাওন।

# ৩০.১০.১৬