ব্রেকিং নিউজ

বর্ণাঢ্য আয়োজনে ‘চুয়েট ডিএস’ এর নবীন বরণ অনুষ্ঠিত

কামরুজ্জামান রাহাতঃ

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বিতার্কিকদের সংগঠন চুয়েট ডিবেটিং সোসাইটির (চুয়েটডিএস) নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে অনুষ্ঠানটি শুরু হয়। এতে চুয়েট ডিবেটিং সোসাইটির নতুন সদস্যদের বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তড়িৎ ও কম্পিউটার প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ডঃ কৌশিক দেব । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণিত বিভাগের অধ্যাপক ডঃ উজ্জ্বল কুমার দেব। এছাড়া আরও উপস্থিত ছিলেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান এবং মানবিক বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি স্বপ্নীল মিত্র।
নাচ,গান,মঞ্চনাটক,মূকাভিনয় সহ নানা আয়োজনে অনুষ্ঠানটি সাজানো হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডঃ কৌশিক দেব বলেন, “চুয়েট ডিবেটিং সোসাইটি ক্যাম্পাসের অগ্রগতিতে সবসময় সুস্থ ধারার কাজ করে যায়। এই সংঘটনের সাথে যুক্ত হয়ে ছাত্র-ছাত্রীরা তাদের প্রতিভা বিকাশ করার সুযোগ পায়। তাদের মননশীল কাজ-কর্ম দ্বারা ক্যাম্পাসকে সবসময় উজ্জীবিত করে।”

এ প্রসঙ্গে সভাপতি স্বপ্নীল মিত্র বলেন, চুয়েট ডিবেটিং সোসাইটি সবসময় চেয়েছে যাতে ক্যাম্পাসে নবীনদের প্রতিভা বিকাশের জন্য একটা যোগ্য প্লাটফর্ম তৈরি হয়। তাই প্রতিবারের মত এবারও নবীনদেরকে আমাদের সংগঠনের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য নবীন বরণ অনুষ্ঠান সফলতার সাথে আয়োজন করা হয়েছে। আশা করছি নবাগত এই ব্যাচ চুয়েট ডিএস এবং সর্বোপরি চুয়েটের উন্নয়নে অবদান রাখবে।

তারিখঃ ২৯/১০/২০১৮ ইং।