ব্রেকিং নিউজ

‘প্রয়াস- একটি জীবন বাঁচানোর সংগ্রাম’ শীর্ষক সাংস্কৃতিক প্রতিযোগিতার আর বাকী দুইদিন

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট ) সাংস্কৃতিক বিষয়ক সংগঠন জয়ধ্বনির উদ্যোগে ‘প্রয়াস- একটি জীবন বাঁচানোর সংগ্রাম’ শীর্ষক সাংস্কৃতিক প্রতিযোগিতার রেজিস্ট্রেশনের বাকী রয়েছে আর মাত্র দুইদিন।

গত ১৭ জুলাই থেকে শুরু হওয়া এই অনলাইন প্রতিযোগিতার রেজিস্ট্রেশন ও সাবমিশনের সর্বশেষ তারিখ ২৭জুলাই সোমবার। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় থাকছে চট্টগ্রাম স্টুডেন্ট ফোরাম, চুয়েট।

গান,নাচ, আবৃত্তি এ ৩টি বিভাগে বাংলাদেশের বিভিন্ন স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। শুধুমাত্র একটি বিভাগে রেজিস্ট্রেশন ফি ১০০টাকা। একাধিক বিভাগে রেজিস্ট্রেশন করতে প্রতি বিভাগে রেজিস্ট্রেশন ফি ৫০টাকা। রেজিস্ট্রেশন ফি এর সম্পূর্ণ অর্থ জমা দেয়া হবে মেহেরিন ইসলামের পরিবারের কাছে।

এই ব্যাপারে অনুষ্ঠানটির আহবায়ক ঐক্যত্র দিব্য বলেন, প্রয়াস অনুষ্ঠানটি ইতিমধ্যে দেশব্যাপী সাড়া ফেলতে সক্ষম হয়েছে। বিজয়ীদের পুরুস্কার ইতিমধ্যে ইভেন্টে ঘোষণা দেওয়া হয়েছে। আর মাত্র দুইদিন বাকী ,তাই সকলকে অনুরোধ করছি আমাদের পাশে এসে দাঁড়ানো জন্য যে যার জায়গা হতে।

তিনি আরও বলেন , এটা একটা অনলাইন প্রতিযোগিতা হয়ত । এখানে হয়ত একজনই জিতবে, কিন্তু মেহেরিন বেচে গেলে জিতে যাবে সবাই।

অনুষ্ঠানটির বিচারকমন্ডলী হিসেবে থাকছেন গান (বিশ্ববিদ্যালয়)- শিরোনামহীন ব্যান্ড , গান (স্কুল এন্ড কলেজ)- কারিশমা সানু সভ্যতা, নাচ (বিশ্ববিদ্যালয়) -রিদি শেখ, আবৃত্তি (বিশ্ববিদ্যালয়) -মিলি চৌধুরী। ইনফ্লুয়েন্সার হিসেবে থাকছেন জন কবির, শিশির আহমেদ, রায়েফ আল হাসান রাফা, রায়হান ইসলাম শুভ্র, নাজিম উদ্দিন জাহেদ।

প্রতিযোগিতার মার্কিং সিস্টেম হচ্ছে ৬৫% জাজ প্যানেল থেকে এবং আর বাকি ৩৫% থাকবে পাবলিক অপিনিয়ন থেকে । প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষনীয় পুরুষ্কার। এছাড়া অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে অনুষ্ঠানটির অফিসিয়াল সার্টিফিকেট।

উল্লেখ্য, মেহেরিন ইসলাম হাজী মোহাম্মদ মহসীন কলেজের শিক্ষার্থী যার কিডনি ট্রান্সপ্লান্টের জন্য ফান্ড রাইজিং এর কাজ করছে চুয়েটের জয়ধ্বনি ।

এই অনলাইন অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে চুয়েটনিউজ২৪.কম।

রেজিস্ট্রেশন লিংকঃ https://forms.gle/Sfcu4dtzC9TCzasj8

তারিখ: ২৬/০৭/২০২০