ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর জন্মদিনে পথশিশুদের নিয়ে চুয়েট ছাত্রলীগের দোয়া মাহফিল

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে পথশিশুদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল করেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ছাত্রলীগ। আজ শুক্রবার বেলা দুইটায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রসংসদে এসব কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে চুয়েট শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত পথশিশুদের স্কুল ‘প্রদীপ’ এর ছাত্রছাত্রীরা অংশ নেয়।

দোয়া ও মিলাদ মাহফিলে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান রতন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সম্রাট অনুষ্ঠান পরিচালনা করেন।

চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি ইনজামাম উল হক এবং চুয়েটের বিভিন্ন স্তরের ছাত্রলীগের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। প্রদীপ স্কুলের পরিচালক জোবায়ের আল ইবাদ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

এ ব্যাপারে চুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সম্রাট চুয়েটনিউজ২৪কে বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী এই কর্মসূচি পালন করা হয়েছে। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশাপাশি পুরো বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য শেখ হাসিনার যে অবদান,তা বাচ্চারা যেন জানতে পারে সেজন্যই এই আয়োজন।

চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের চুয়েটনিউজ২৪কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন এদেশের মানুষের প্রকৃত নেত্রী এবং বাংলাদেশের জন্যই উনার দিনরাত যত চিন্তা। আপার জন্মদিন বাচ্চাদের সাথে কাটাতে পেরে খুবই ভাল লাগছে। বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রীর যে স্বপ্ন,আগামী নির্বাচনের জয়লাভের মাধ্যমে যেন তা বাস্তবায়ন করতে পারেন সেটাই সৃষ্টিকর্তার কাছে আমাদের সবার চাওয়া।

তারিখঃ ২৮/০৯/২০১৮ ইং