ব্রেকিং নিউজ

নববর্ষে ১০০টি পরিবারকে উপহারস্বরূপ খাদ্য সামগ্রী দিল চুয়েট ছাত্রলীগ

চুয়েটনিউজ২৪ডেস্ক:

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ঘরে থাকা কর্মসূচি সুষ্ঠুভাবে নিশ্চিতকরণে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রলীগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল কর্মচারী, রিক্সাচালক এবং আশেপাশের দিনমজুর ১০০টি দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলা নববর্ষের উপহার সামগ্রী তুলে দেওয়া হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ উপহার সামগ্রী তুলে দেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

প্রতিটি উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ৩কেজি চাল,১ কেজি ছোলার ডাল,আধ কেজি মসুরের ডাল, ১ লিটার সয়াবিন তেল,২ কেজি আলু।

এব্যাপারে চুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশের যেকোন ক্রান্তিলগ্নে সবার আগে এগিয়ে এসেছে। এরই ধারাবাহিকতায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক এর নির্দেশে দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে দরিদ্র মানুষদের ক্ষুধার কষ্ট কিছুটা লাঘবে ফান্ড গঠন করে নববর্ষের উপহার হিসেবে আজকে তাদের মাঝে পৌছে দেওয়া হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কিছু নেতাকর্মী, সাবেক নেতৃবৃন্দ ও শ্রদ্ধেয় শিক্ষকরাও এগিয়ে আসেন। ইনশাল্লাহ সবার সম্মিলিত প্রচেষ্টায় এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাবলীল নেতৃত্বে আমরা এই যুদ্ধে জয়ী হবো।

উল্লেখ্যঃ মহামারী করোনার খাদ্যাভাব মোকাবিলায় চুয়েট ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং শিক্ষকদের সম্মিলিত সহযোগিতায় একটি তহবিল গঠন করা হয়েছে।