ব্রেকিং নিউজ

চুয়েট স্পোর্টস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

সৈয়দ তাহমিদ হোসেনঃ

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) খেলাধুলা বিষয়ক সংগঠন ‘চুয়েট স্পোর্টস ক্লাবের’ ২০১৮-১৯ সেশনের কমিটি ঘোষনা করা হয়েছে।

গত ১৭ সেপ্টেম্বর বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে অনুষ্ঠিত প্রথম বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি আসিফুর রহমান রৌদ্র।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সায়েফ আল হাসিব এবং সাধারণ সম্পাদক তন্ময় আহমেদ। এছাড়া সাংগঠনিক সম্পাদক আসিফ মোহাম্মদ সাদেক, অর্থ সম্পাদক সাব্বির হোসেন, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ এবং তথ্য ও প্রকাশনা সম্পাদক রকিবুজ্জামান নির্বাচিত হয়েছেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ উপ-পরিচালক অধ্যাপক ড. জি. এম. সাদিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন যন্ত্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আরাফাত রহমান এবং ড. মোঃ সানাউল রাব্বী, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক দেবাশীষ রয় সহ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসিফুর রহমান রৌদ্র এবং সঞ্চালনায় ছিলেন ফারহান আল রাইহান।

নতুন কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা আশফাক তানজিম বলেন, চুয়েট স্পোর্টস ক্লাব বিশ্ববিদ্যালয়ের নবীনতম সংগঠন। কমিটিতে দায়িত্বপ্রাপ্তদের হাত ধরেই এগিয়ে যাবে প্রিয় সংগঠনটি এবং এর মাধ্যমে প্রিয় ক্যাম্পাস আরোও প্রাণবন্ত হয়ে উঠবে।