ব্রেকিং নিউজ

চুয়েট স্পোর্টস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

মনির হোসেন:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ক্রীড়া সংগঠন চুয়েট স্পোর্টস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭ই সেপ্টেম্বর মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল সেমিনার রুমে বার্ষিক সাধারণ সভায় ২০১৯-২০ সেশনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের আশফাক জাহান তানজিম এবং সাধারণ সম্পাদক হিসাবে যন্ত্রকৌশল বিভাগের আব্দুর রাজ্জাক।

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন নাসিফুল হক চৌধুরি,ইমতিয়াজ আহমেদ,ফারহান বিশাল,মাহফুজ অন্তর,সুজিত কুমার জয়,নুসরাত ইয়াসমিন মৃধা। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে জাবিউল্লাহ সোয়াদ,আশরাফুল হক পিয়াশ,এনামুল হক,ওয়াকিন কবির,মাহবুব অভি,পারভেজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক হিসেবে আজহার উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে তোজাম্মেল হক,ওয়াসাফ সাদাত,আলী নেওয়াজ নবীন,নাজমুস সাকিব আদনান,পিয়াল আবু কায়সার,ঊর্মি সাহা, অর্থ সম্পাদক হিসেবে সুফি সাবুর আহমেদ চৌধুরি, সহ অর্থ সম্পাদক হিসেবে জাফর আহমেদ, প্রচার সম্পাদক শাওন তালুকদার, সহ প্রচার সম্পাদক আকাশ,আনিকা,আরাফাত,সবুজ, দপ্তর সম্পাদক নুরুজ্জামন ইমন ।

নব নির্বাচিত সভাপতি আশফাক জাহান তানজিম বলেন , ২০১৮ থেকে যাত্রা শুরু করা এই সংগঠনটি চুয়েটে ক্রীড়ার পরিবেশকে আরো সুন্দর করে তুলেছে। প্রতিষ্ঠার শুরু থেকে চুয়েট স্পোর্টস ক্লাব বিশ্ববিদ্যালয়ের অন্যতম সক্রিয় সংগঠনের একটি। আমরা নতুন কমিটির প্রত্যেকটা সদস্য সংগঠনের দায়িত্ব পালনে সদা প্রতিশ্রুতিবদ্ধ থাকবো। সকলের সর্বাত্মক সহযোগিতায় আশা করি সংগঠনের সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পালন করতে পারবো।

বিদায়ী কমিটির সভাপতি সায়েফ আল হাসিবের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ড. আরাফাত রহমান , সহকারী অধ্যাপক ড. সানাউল রাব্বী পাভেল, সহকারী অধ্যাপক এ টি এম শাহজাহান রতনসহ অনেকে। উক্ত সভায় সংগঠনটির পক্ষে বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ২০১৮-১৯ সেশনের অর্থ সম্পাদক সাব্বির হোসেন।

তাং: ২০/ ০৯/২০১৯