ব্রেকিং নিউজ

চুয়েট সাংবাদিক সামিতির দশম বর্ষপূর্তি উৎসব ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আমন্ত্রিত অতিথিদের সঙ্গে চুয়েট সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ

আমন্ত্রিত অতিথিদের সঙ্গে চুয়েট সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ

 

চুয়েটনিউজ২৪ ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গৌরবোজ্জ্বল ও ঐতিহ্যবাহী সংগঠন চুয়েট সাংবাদিক সমিতি তার প্রতিষ্ঠার দশম বর্ষ পূর্ণ করল। ২০০৬সালে বিজয় দিবসের এই দিনে কিছু সৃজনশীল ও চিন্তাশীল মানুষের হাত ধরে এ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। শুরু থেকেই বিশ্ববিদ্যালয়ের কোন অর্জন কিংবা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কোন গঠনমূলক সমালোচনার মাধ্যমে চট্টগ্রাম শহর থেকে ২৫ কিলোমিটার দূরে অবস্থিত এ প্রতিষ্ঠানটিকে দেশের স্বনামধন্য জাতীয় পত্রিকাগুলোতে শিরোনাম করে দেশবাসীর সঙ্গে পরিচয় করিয়ে দেবার ও চুয়েটকে এগিয়ে নেওয়ার কাজটি সুচারুরূপে করে আসছে চুয়েট সাংবাদিক সমিতির সদস্যগণ এবং এর ধারাবাহিকতা আজো অব্যাহত রয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপাচার্য অধ্যাপক ডঃ মোঃ রফিকুল আলম, বিশেষ অতিথি হিসেবে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ডঃ মোঃ মশিউল হক ও যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ডঃ মোঃ মাহবুবুল আলম উপস্থিত ছিলেন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ডঃ আয়েশা আক্তার ও সহকারী অধ্যাপক ডঃ জিএম সাদিকুল ইসলাম। উপাচার্য তার বক্তব্যে চুয়েট সাংবাদিক সমিতির ভূমিকার প্রশংসা করেন ও বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সঙ্গী হওয়ার এ ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

এছাড়াও অনুষ্ঠানে ২০১৬-১৭সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের সাদমান সাকিব, সহ-সভাপতি হিসেবে আজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে সালেহ মাহমুদ স্বাক্ষর নির্বাচিত হয়েছেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে ইনজামাম উল হক, নাজমুস সাকিব, রাফায়েত হাসান দিগন্ত ও মোঃ আলাউদ্দিন যুক্ত আছেন।

১৬/১২/২০১৬ইং