ব্রেকিং নিউজ

চুয়েট ভাষা ও সাহিত্য সংসদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ভাষা ও সাহিত্য সংসদ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

১৯ফেব্রুয়ারি অনলাইনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা শেষে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি ফরহাদ শাহী আফিন্দী। চুয়েট ক্যাম্পাসে ভাষা, সাহিত্য এবং সংস্কৃতি চর্চার পথকে সুগম এবং সহজ করার লক্ষ্যে প্রতিষ্ঠিত এই সংগঠনটির ২য় কমিটি এটি।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোহাম্মাদ শাকিল ইকবাল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অংকুর দাস অভি।

অনুষ্ঠানে ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড.রেজাউল করিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি নতুন কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করার আশা ব্যক্ত করেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে তানভীর ইবনে তাওহীদ, তন্বী কবির, মাহাদী হাসান ও সাদিয়া আফরিন ঐশ্বর্য নির্বাচিত হয়েছেন। এছাড়া সহসাধারণ সম্পাদক হিসেবে আহমাদ আব্দুল্লাহ মুজাহিদ,ওমকার দত্ত জয়, সুদীপ্ত নাথ ও আনিকা ফারজানা সাম্য এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে আসিফ জাওয়াদ, মো. বায়েজিদ বিন ইসলাম, সৌরভ দেব ও সিয়াম সরকার নির্বাচিত হয়েছেন।

পাশাপাশি কমিটিতে ১৭ ব্যাচের ৪০ জন, ১৮ ব্যাচের ৩৩ জন, ১৯ ব্যাচের ২৯ জন করে সদস্য রয়েছেন।

নতুন সভাপতি মো. শাকিল ইকবাল চুয়েট নিউজ২৪ কে বলেন, “বিগত বছর গুলোর মতো সবাইকে সাথে জাতীয় পর্যায়ে আমাদের উপস্থিত আরো বৃদ্ধি করবো ইনশাআল্লাহ। পাশাপাশি চুয়েটের সকল আবাসিক হলে প্রশাসনের সহযোগিতায় সাহিত্য কর্নার ও লাইব্রেরি করার ইচ্ছে আছে। ”

তারিখঃ২২-০২-২১