ব্রেকিং নিউজ

চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি ঘোষনা

মনির হোসেন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আলোকচিত্রকদের সংগঠন ‘চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির’ এর ২০১৯-২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

পিয়াস ভৌমিকের সভাপতিত্বে গত ৯ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে বার্ষিক সাধারণ সভায় উক্ত কমিটি ঘোষনা করা হয়।

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের অনিক দত্ত ও সাধারণ সম্পাদক ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের আরিফ ইসতিয়াক।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সহসভাপতি সাইফ সুহাইব মোহাম্মদ,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ওয়াহিদ সাদিক, সহ সাংগঠনিক সম্পাদক তানজিম হোসাইন,অর্থ সম্পাদক সৌরভ সরকার, সহ অর্থ সম্পাদক সাফায়েত সাব্বির, প্রোগ্রাম কো-অর্ডিনেটর সাব্বির আহমেদ,ডিজাইন ও ডেকোরেশন সম্পাদক মাহবুবা আফরোজ সামিয়া।

কমিটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি বলেন,চুয়েট ফটোগ্রাফিক সোসাইটি এখন থেকে ছবি তোলার পাশাপাশি আর্ট এবং ভিডিও গ্রাফিতে বিশেষভাবে গুরুত্ব দিবে। এছাড়া একটি আন্তর্জাতিক প্রদর্শনীসহ বাৎসরিক তিনটি প্রদর্শনী আরো জাঁকজমকভাবে আয়োজন করবে। তাছাড়া চুয়েটের আসন্ন সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিশেষ পরিকল্পনা গ্রহণ করবে।

তাং: ১০/০৯/২০১৯