ব্রেকিং নিউজ

চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি ঘোষণা

22424181_1141152779350359_1669330425548822814_o

রাফাত হাসান দিগন্তঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আলোকচিত্রীদের সংগঠন চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর, সোমবার, বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে আয়োজিত এই সভায় সংগঠনটির ২০১৭-১৮ সালের ১৭ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শারদ চৌধুরী। সাধারণ সম্পাদক হয়েছেন তন্ময় সিনহা। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে কেফায়াত ইসলাম, কোষাধ্যক্ষ পদে মনীষী রায় এবং গণসংযোগ সম্পাদক পদে আসিফ মোহম্মদ তানভির নির্বাচিত হন।

বিদায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল এহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। এছাড়াও সংগঠনটির উপদেষ্টা পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শ্যামল আচার্য্য এবং সংগঠনটির মডারেটর ইইই বিভাগের সহকারী অধ্যাপক মেহেদি হাসান চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনটির প্রয়াত সদস্য নাকিব মোহাম্মদ খাব্বাবের স্মরণে দুই মিনিট নীরবতা পালন করা হয়।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি শারদ চৌধুরী চুয়েটনিউজ২৪কে বলেন, মাত্র তিন বছর আগে প্রতিষ্ঠা পাওয়া এই সংগঠনটি বাংলাদেশে ইতিমধ্যে একটি অবস্থান তৈরি করে নিয়েছে। আমাদের উদ্দেশ্য থাকবে চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির এই অগ্রগতির ধারাকে অব্যাহত রাখা।

তারিখঃ ০৯/১০/২০১৭ ইং