ব্রেকিং নিউজ

চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

img_3470

চুয়েট নিউজ24ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) আলোকচিত্রগ্রাহকদের সংগঠন চুয়েট ফটোগ্রাফিক সোসাইটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গত ৪ ডিসেম্বর, রবিবার,  বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে আয়োজিত এই সভায় সংগঠনটির ২০১৬-১৭ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

১৩ সদস্যের নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আবদুল্লাহ আল এহসান প্রিয়াম।  সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ নাজমুল হাসান সানি।  সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আদনান বশির পাটোয়ারী।  এছাড়াও কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে গোলাম সরোয়ার রাজিব, অর্থ সম্পাদক পদে অনুপম দেব রায় এবং গণসংযোগ সম্পাদক পদে অন্তরা দেব নির্বাচিত হয়েছেন  ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) ড. ফারুক-উজ-জামান চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোকাম্মেল হক,  পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শ্যামল আচার্য্য , সংগঠনটির মডারেটর পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নুরুজ্জামান এবং তড়িৎ কৌশল বিভাগের প্রভাষক মেহেদি হাসান চৌধুরি।সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি গোলাম রহমান রাহাত।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি আবদুল্লাহ আল এহসান নিজের উদ্দেশ্য জানিয়ে চুয়েটনিউজ২৪কে বলেন, আমাদের প্রধান লক্ষ্য থাকবে, নতুন কমিটির সবাইকে সাথে নিয়ে চুয়েট ফটোগ্রাফিক সোসাইটিকে একটি শক্ত ভিতের উপর দাড় করানো । সেই লক্ষ্যে, আগামী বছরের শুরুতে আমরা ঢাকায় একটি জাতীয় পর্যায়ের প্রদর্শনীর আয়োজন করছি।

তারিখঃ ০৯/১২/১৬