ব্রেকিং নিউজ

চুয়েট নটরডেমিয়ান অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ।

তাসনিয়া মাসিয়াতঃ

গত ৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) নটরডেমিয়ান অ্যাসোসিয়েশনের ৪৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ২০২০-২১ প্রকাশিত হয়। নতুন কমিটির সভাপতি হিসেবে গৌরব সাহা এবং সাধারণ সম্পাদক হিসেবে পার্থ রায় নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ সভাপতি পদে তালহা ইবনে করিম, রুবায়েত ইমন, নাফিজ এফ মৃদুল ও কবির বিন আলি, সাংগঠনিক সম্পাদক পদে মো. মেজবাউল হক অমি এবং অর্থ সম্পাদক পদে ফাহাদ হাসান নির্বাচিত হন।

গত শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত বার্ষিক সভায় সংগঠনটির সাবেক সভাপতি মো. তানজীম হোসেইন এবং সাবেক সাধারণ সম্পাদক ফাহিম তালুকদার এ কমিটি ঘোষণা করেন। এ সময় তারা কমিটির বাৎসরিক কার্যাবলি তুলে ধরেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন নতুন কমিটির উপদেষ্টা শিক্ষকমণ্ডলী। তাঁরা নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আগামী দিনগুলোতে আরো সচেষ্টভাবে কাজ করার উপদেশ দেন। সংগঠনটি সৃজনশীল কাজের মাধ্যমে চুয়েটের সুনাম অক্ষুণ্ণ রাখতে সাহায্য করবে বলে তাঁরা আশা ব্যক্ত করেন।

নবনির্বাচিত সভাপতি গৌরব সাহা বলেন, তারা এই সংগঠনের মাধ্যমে কলেজ জীবনের ভ্রাতৃত্ব বোধকে বজায় রাখতে চান। এছাড়াও তারা এমন কিছু কাজ করতে চান যার মাধ্যমে অন্যরাও উপকৃত হবে এবং তাদের নটরডেম কলেজ থেকে প্রাপ্ত শিক্ষা প্রতিফলিত হবে বিশ্ববিদ্যালয় জীবনে। তারা উদ্ভাবনী কাজের মাধ্যমে তাদের নটরডেম কলেজ ও চুয়েটকে তুলে ধরতে চান। সবশেষে তিনি সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও চিফ মডারেটর মো. শাহ জালাল মিশুককে ধন্যবাদ জানান নতুন কমিটির প্রতি আস্থা রাখার জন্য।

তারিখ: ০৮/০২/২০২১