ব্রেকিং নিউজ

চুয়েট ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা

রাফাত হাসান দিগন্তঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বিতর্ক বিষয়ক সংগঠনের (চুয়েটডিএস) নতুন কমিটি ঘোষিত হয়েছে। গতকাল বুধকাল সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় পরবর্তী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) ড. ফারুক-উজ-জামান চৌধুরী।
এছাড়াও সংগঠনটির মডারেটর কমিটির চীফ মডারেটর ইনস্টিটিউট অফ টেকনোলজির সহকারী অধ্যাপক সৈয়দ আবু নাহিয়ান এবং মানবিক বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী কমিটির সভাপতি মেহেদি হাসান।

পঁচিশ সদস্যবিশিষ্ট নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তড়িত ও ইলেকট্রনিক কৌশল বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী স্বপ্নীল মিত্র এবং সাধারণ সম্পাদক হয়েছেন পুরকৌশল বিভাগের শুভম দাস।

এছাড়াও কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন চারজন সহ-সভাপতি। তারা হলেন, পুরকৌশল বিভাগের রাফসান জানি রিসান, ফারজিন হাসান মৌমিতা, মোঃ রাজু আহমেদ এবং পেট্রোলিয়াম ও খনিজসম্পদ বিভাগের ফাইরোজ হুমাইরা ফারিন। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি স্বপ্নীল মিত্র তার লক্ষ্য জানিয়ে চুয়েটনিউজ২৪ কে বলেন, ‘যুক্তি দিয়ে গাই, শুদ্ধ আত্মার গান’ এই স্লোগানকে ধারণ করে চুয়েটডিএসের নব্য কমিটি সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে চাই। চুয়েটডিএসের সকল সদস্য ক্যাম্পাসের অগ্রগতিতে সবসময় কাজ করে এবং এ ধারা আমরা বজায় রাখবো এমন আশাই করি।

তারিখঃ ০২.০৮.২০১৮ ইং।