ব্রেকিং নিউজ

চুয়েট চলচ্চিত্র সংসদের নতুন কমিটি ঘোষণা

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সংস্কৃতি বিষয়ক সংগঠন ‘চুয়েট চলচ্চিত্র সংসদ’ এর ২০১৯ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ৩০ সদস্য বিশিষ্ট এই কমিটি গত ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী নোমান ইবনে হাফিজ এবং সাধারণ সম্পাদক কম্পিউটার কৌশল বিভাগের আসেফ হাবিব তিসাদ। সহ-সভাপতি হিসেবে আছেন দীপ্ত রায়, আহমেদ রাজু ও শিমন মেহজাবিন।

এদিকে সহ-সাধারণ সম্পাদক হয়েছেন লাবিব ওয়াহিদ, সালমিয়া আক্তার এবং জাহিদ হাসান। সাংগঠনিক সম্পাদক সৌমেন কুমার সাহা ও সহ-সাংগঠনিক সম্পাদক রাহাদ বিন আল ইসলাম, মনিরুল ইসলাম ও সঞ্জয় হালদার।

কমিটিতে আরোও রয়েছেন উৎসব আয়োজন সম্পাদক অর্নব খান, সহ-উৎসব আয়োজন সম্পাদক শাফকাত বিন আমিন, অনন্যা আফরোজ এবং ইফফাত হোসেন রশনী ।

এছাড়া অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ, সহকারী অর্থ-সম্পাদক অং তাথৌ চিং মারমা, সুমাইয়া আমীন; কর্মশালা বিষয়ক সম্পাদক খন্দকার তানভীর হোসাইন, সহকারী কর্মশালা বিষয়ক সম্পাদক তাসমিয়া বিনতে হাই হিম ও ইফতেখার আরেফীন সহ প্রমুখ।

নতুন কমিটির ভবিষ্যত পরিকল্পনা কি এমন প্রশ্নের জবাবে সভাপতি বলেন, নিঃসন্দেহে চলচ্চিত্র আমাদের নিজস্ব সংস্কৃতি চর্চার একটি বড় অংশ। চুয়েট চলচ্চিত্র সংসদ এ চর্চাকে অদূর ভবিষ্যতে আরো বেগবান করবে বলে আমার বিশ্বাস।

৮/২/১৯