ব্রেকিং নিউজ

চুয়েট ক্যান্টিন: খাবারের মধ্যে পোকা!

চুয়েটনিউজ২৪ ডেস্ক: 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ক্যান্টিনে খাবারের ভেতর পোকা থাকার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের এক নং ক্যান্টিনে পরিবেশন করা পরিবেশিত সবজি তরকারির ভেতর পোকা পাওয়া যায় বলে অভিযোগ করেন এক শিক্ষার্থী।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার কৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাঈদ উজ জামান সোমবার রাত দশটার দিকে  দুই বন্ধুসহ ১ নং ক্যান্টিনে খেতে যান। সেখানে তিনি ভাতের সাথে সবজির তরকারি দিতে বলেন। খাবার খাওয়ার সময় তিনি পরিবেশন করা সবজির ভেতর পোকা দেখতে পান। ক্যান্টিন ব্যবস্থাপককে বিষয়টি দেখালে তিনি সেটি তাৎক্ষণিকভাবে তরকারির পদটি পরিবর্তন করে দিতে চান। তবে সাঈদ উজ জামান আপত্তি জানিয়ে অন্য একটি পদ দিয়ে খাওয়া শেষ করেন।

সাঈদ উজ জামান চুয়েটনিউজ২৪কে বলেন, উচ্চমূল্যের বিনিময়ে ক্যান্টিনগুলোতে নিম্নমানের খাবার পরিবেশন করা হচ্ছে। বিভিন্ন সময়ে ক্যান্টিনের খাবারে পোকা ছাড়াও প্লাস্টিক, বিদ্যুতের তারের মত অবাঞ্ছিত বস্তু পাওয়া গিয়েছে।

তৃতীয় বর্ষের আরেক শিক্ষার্থী আবির হাসান অভিযোগ করে বলেন, অস্বাস্থ্যকর পরিবেশেই ক্যান্টিনগুলোতে খাবার তৈরি করা হয়। এছাড়া পঁচা-বাসি খাবার পরিবেশনের অভিযোগও অনেকদিনের পুরোনো।

বিশ্ববিদ্যালয়ের এক নং ক্যান্টিনের সত্ত্বাধিকারি রুহুল আমিন চুয়েটনিউজ২৪কে বলেন, খাবারে পোকা পাওয়ার বিষয়টি আমি স্বীকার করি। তবে এটি কিভাবে খাবারে চলে এসেছে সে ব্যাপারে আমি নিশ্চিত নই। তবে সম্ভবত কাঁচা সবজি থেকে এ পোকা খাবারে এসেছে।

৩১.৫.১৬