ব্রেকিং নিউজ

চুয়েট কম্পিউটার ক্লাবের সভাপতি ছাকিব , সম্পাদক লিপু

চুয়েটনিউজ২৪.ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশলীদের সংগঠন চুয়েট কম্পিউটার ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ই  সেপ্টেম্বর (রবিবার) বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার কৌশল বিভাগের অপারেটিং সিস্টেম ল্যাবে সভার ২০১৯-২০ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কম্পিউটারকৌশল বিভাগের ফাহাদ আরেফিন ছাকিব এবং সাধারণ সম্পাদক হিসাবে একই বিভাগের মোঃ মতিউর রহমান লিপু।

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি হিসাবে আছেন সিমন ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে আছেন মোঃ রাফিউর রহমান, সহকারী সাধারণ সম্পাদক হিসাবে আছেন মোঃ আজহার উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে আছেন এস. এম. আবতাহী আজাদ। 

বিদায়ী কমিটির সভাপতি ইয়াসির আহমেদের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আসাদুজ্জামান। উপস্থিত ছিলেন কম্পিউটার ক্লাবের চিফ মডারেটর অনিমেষ চন্দ্র রায়। উক্ত সভায় সংগঠনটির পক্ষে বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ২০১৮-১৯ কমিটির সাধারণ সম্পাদক আহমেদ রাজু। পরবর্তীতে বিদায়ী কমিটির সভাপতি ইয়াসির আহমেদ নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করে।

নব নির্বাচিত সভাপতি ও সম্পাদক তাদের ভবিষ্যত কর্মপরিকল্পনা জানান ‘প্রোগ্রামিং ল্যাংগুয়েজকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি কিছু জাতীয় পর্যায়ের সেমিনার এবং ওয়ার্কশপ করার পরিকল্পনা রয়েছে।এছাড়া হার্ডওয়ার এবং ইন্টারফেসিং বিষয়ক দিকগুলোর উন্নয়নে চিন্তা রয়েছে।

তারিখঃ ২৯.০৯.২০১৯