ব্রেকিং নিউজ

চুয়েট উপাচার্যের আবাসিক হল পরিদর্শন

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম নবাগত শিক্ষার্থীদের খোঁজখবর নিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে ঝটিকা পরিদর্শন করেছেন। শুক্রবার (৭ফেব্রুয়ারী) রাত ৮.০০ ঘটিকার দিকে তিনি বিশ্ববিদ্যালয়ের ছেলেদের ৫টি হল ও মেয়েদের ২টি হল পরিদর্শন করেন।

পরিদর্শনকালে ভিসি মহোদয় আবাসিক হলগুলোতে অবস্থানকারী শিক্ষার্থীদের পাশাপাশি ২০১৯-২০ শিক্ষাবর্ষের (‘১৯ ব্যাচ) নবাগত শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধার বিষয়ে নানা খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে চুয়েট প্রশাসনের অব্যাহত প্রচেষ্টার অংশ হিসেবে তিনি এ পরিদর্শন করেন।

এ সময় ক্যাম্পাসে যে কোন ধরণের র‍্যাগিং ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা আবাসিক শিক্ষার্থীদের আবারও স্মরণ করিয়ে দেওয়া হয়। এ সময়
উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ উপ-পরিচালক ড. মো. আরাফাত রহমান ও জনাব হুমায়ুন কবিরসহ বিভিন্ন আবাসিক হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টগণ।

এসময় উপাচার্য নবাগত শিক্ষার্থীদের সম্মুখীন যেকোনো সমস্যা ছাত্রকল্যাণ উপ-পরিচালক,হল প্রভোস্ট, সহকারী প্রভোস্টদের বিনা সংকোচে জানানোর নির্দেশ দেন।