ব্রেকিং নিউজ

চুয়েট অ্যাসরো এর ২০১৮-১৯ কমিটি ঘোষণা

চুয়েটনিউজ২৪ ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) মহাকাশ ও রোবটিক্স গবেষণা সংস্থা (অ্যাসরো) এর বার্ষিক সাধারণ সভা (এ জি এম) অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ই সেপ্টেম্বর রবিবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে আয়োজিত এই সভায় সংগঠনটির ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

পরবর্তি এক বছরের জন্য ঘোষিত ২৬ সদস্যের নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ১৪ ব্যাচের তড়িৎকৌশল বিভাগের ছাত্র এহসানুল হক সিয়াম ও সাধারণ সম্পাদক হয়েছেন একই ব্যাচের তড়িৎকৌশল বিভাগের অনিন্দ্য দে অর্পণ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্টার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন তড়িৎ ও টেলিযোগাযোগ প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডঃ মোহাম্মদ আহসান উল্লাহ্‌, এম আই ই বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ন কবির ও তড়িৎকৌশল বিভাগের প্রভাষক মোঃ কামরুল হাসান। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি ফয়সাল আজিজ। সভাপতির বক্তব্যে তিনি তার সময়ে অ্যাসরোর বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন। এছাড়াও নতুন কমিটির সদস্যরা অ্যাসরোকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তারিখ:১৮/০৯/২০১৮ ইং।